রাত ৯:৩৮, সোমবার, ২৩শে এপ্রিল, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / আগুয়েরোর হ্যাটট্রিক বড় জয় ম্যানসিটির
আগুয়েরোর হ্যাটট্রিক বড় জয় ম্যানসিটির
ফেব্রুয়ারি ১১, ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লিগে স্যার্জি‌ও আগুয়েরোর হ্যাটট্রিকসহ চার গোলে লেস্টার সিটিকে ৫-১ ব্যবধানে ধরাশায়ী করেছে ম্যানচেস্টার সিটি।

শনিবার নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে, খেলার ৩ মিনিটে কেভিন ডি ব্রুইনের ক্রসে গোল করে ম্যানচেস্টার সিটিকে এগিয়ে দেন, রাহিম স্টার্লিং।

২৪ মিনিটে বল পায়ে অনেকটা দৌড়ে প্রায় ১৬ গজ দূর থেকে নিচু শটে লেস্টারকে সমতায় ফেরান জেমি ভার্ডি। ১-১ সমতায় বিরতিতে যায় দু’দল।

৪৮ মিনিটে স্টার্লিংয়ের সঙ্গে বল দেওয়া-নেওয়া করে ডি ব্রুইনের ছয় গজ বক্সের মুখে বাড়ানো বল অনায়াসে তা লক্ষ্যভেদ করেন আগুয়েরো। আর গোলরক্ষকের ভুলে বল ধরে বেলজিয়ামের ফরোয়ার্ড ডি ব্রুইনের বাড়ানো পাস ধরে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন স্ট্রাইকার। বল গোলরক্ষকের গায়ে লেগে ভিতরে ঢুকে।

৭৭ মিনিটে আবারও কাসপের স্মাইকেলের ভুলে গোল খায় ২০১৫-১৬ মৌসুমের চ্যাম্পিয়নরা। ডেনমার্কের এই গোলরক্ষকের দুর্বল শট ধরে ডি-বক্সে ঢুকে উঁচু শটে হ্যাটট্রিক পূরণ করেন আগুয়েরো। মৌসুমে এটা তার তৃতীয় হ্যাটট্রিক।

আর যোগ করা সময়ে প্রায় ২০ গজ দূর থেকে জোরালো শটে লেস্টারের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন আগুয়েরো। বল ক্রসবারের নিচের দিকে লেগে জালে জড়ায়।

এই জয়ে ২৭ ম্যাচে ম্যানচেস্টার সিটির পয়েন্ট বেড়ে হলো ৭২। ১৬ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :