সকাল ১০:৩৩, শুক্রবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / বৃষ্টি আইনে পাকিস্তান পরাজিত
বৃষ্টি আইনে পাকিস্তান পরাজিত
জানুয়ারি ৬, ২০১৮



পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ওয়েলিংটনে বৃষ্টি আইনে, পাকিস্তানকে ৬১ রানে হারিয়েছে নিউজিল্যান্ড। কিউইদের ৩১৫ রানের জবাবে সফরকারীরা ৬ উইকেটে ১৬৬ রান তুললে বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়।

তার আগে অবশ্য পাকিস্তান ব্যাকফুটে চলে যায় ৫৪ রানে ৫ উইকেট হারিয়ে। প্রথম ওভারেই বিদায় নেন আজহার আলি এবং বাবর আজম। ষষ্ঠ উইকেটে শাদাব খান এবং ফখর জামান ৭৮ রানের জুটি গড়ে প্রতিরোধের চেষ্টা করেছিলেন। দলের ১৩২ রানে বিদায় নেন ২৮ রান করা শাদাব। অন্য প্রান্তে ৮২ রানে অপরাজিত ছিলেন ওপেনার ফখর।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে, কেন উইলিয়ামসনের ১১৫, কলিন মুনরোর ৫৮ আর হেনরি নিকোলসের ৫০ রানে ভর করে, ৭ উইকেটে ৩১৫ রান তোলে স্বাগতিকরা। হাসান আলি নেন তিনটি উইকেট। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ওয়েলিংটনে বৃষ্টি আইনে, পাকিস্তানকে ৬১ রানে হারিয়েছে নিউজিল্যান্ড। কিউইদের ৩১৫ রানের জবাবে সফরকারীরা ৬ উইকেটে ১৬৬ রান তুললে বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়। তার আগে অবশ্য পাকিস্তান ব্যাকফুটে চলে যায় ৫৪ রানে ৫ উইকেট হারিয়ে। প্রথম ওভারেই বিদায় নেন আজহার আলি এবং বাবর আজম।

ষষ্ঠ উইকেটে শাদাব খান এবং ফখর জামান ৭৮ রানের জুটি গড়ে প্রতিরোধের চেষ্টা করেছিলেন। দলের ১৩২ রানে বিদায় নেন ২৮ রান করা শাদাব। অন্য প্রান্তে ৮২ রানে অপরাজিত ছিলেন ওপেনার ফখর। এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে, কেন উইলিয়ামসনের ১১৫, কলিন মুনরোর ৫৮ আর হেনরি নিকোলসের ৫০ রানে ভর করে, ৭ উইকেটে ৩১৫ রান তোলে স্বাগতিকরা। হাসান আলি নেন তিনটি উইকেট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :