রাত ৯:৩৮, মঙ্গলবার, ২৩শে জানুয়ারি, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / বার্সাকে জিততে দেয়নি সেল্টা
বার্সাকে জিততে দেয়নি সেল্টা
জানুয়ারি ৫, ২০১৮

দীর্ঘদিনের ইনজুরি শেষে ফিরলেন ‌ওসমান ডেম্বেলে। কিন্তু এমন সুখবরের দিনে জিততে পারলো না বার্সেলোনা। মেসি-সুয়ারেজই যে তাদের প্রাণভোমরা সেটা আবার‌ও প্রমাণ করলো কাতালানরা। লিওনেল মেসি ও লুইস সুয়ারেজবিহীন কোপা দেল’রের ম্যাচে বার্সাকে ১-১ ব্যবধানের ড্রয়ে রুখে দিয়েছে সেল্টা।

বৃহস্পতিবার রাতে কোপা দেল রের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে মুখোমুখি হয় বার্সা ও সেল্টা। দলের আক্রমণভাগে সেরা দুই তারকা মেসি ও সুয়ারেজ না থাকলেও ইনজুরি কাটিয়ে বার্সার হয়ে এ ম্যাচে মাঠে নেমেছেন উসমান ডেম্বেলে। প্রতিপক্ষের মাঠে অসংখ্য সুযোগ হাতছাড়া করে শেষপর্যন্ত জয় ছাড়াই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

ম্যাচের শুরুতে এগিয়ে ছিল বার্সাই। ১৫ মিনিটে বার্সাকে এগিয়ে দেন উইঙ্গার হোসে আরনাইস। তবে ব্যবধান ধরে রাখতে পারেনি বার্সেলোনা। ৩১ মিনিটে দুরূহ কোণ থেকে জোরালো শটে সেল্টাকে সমতায় ফেরান ডেনমার্কের ফরোয়ার্ড পিয়োনে সিস্তো। ১-১ ব্যবধানে সমতায় থেকে বিশ্রামে যায় দু’দল।

দ্বিতীয়ার্ধে গোলের বেশ কিছু সুযোগ নষ্ট করে বার্সা। তবে শেষপর্যন্ত আর গোল না হওয়ায় এ ব্যবধানেই মাঠ ছাড়তে হয়েছে তাদের। শেষ ষোলোর প্রথম লেগে জয় না পাওয়ায় ঘরের মাঠে ফিরতি লেগে পুরো শক্তির দল নিয়ে জয়ের প্রত্যাশা থাকবে বার্সেলোনার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :