দুপুর ১:৪৫, বৃহস্পতিবার, ১৯শে জুলাই, ২০১৮ ইং
/ দাবা / প্রথম বিভাগ দাবায় ইসফট এরিনা ও হাসান মেমোরিয়াল যুগ্মভাবে শীর্ষে
প্রথম বিভাগ দাবায় ইসফট এরিনা ও হাসান মেমোরিয়াল যুগ্মভাবে শীর্ষে
জানুয়ারি ২, ২০১৮

মার্শেল ১ম বিভাগ দাবা লিগের চতুর্থ রাউন্ডের খেলা শেষে ইসফট এরিনা চেস ক্লাব ও হাসান মেমোরিয়াল চেস ক্লাব পূর্ণ ৮ পয়েংন্ট করে নিয়ে যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে।

আজ মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদের দাবা কক্ষে, চতুর্থ রাউন্ডের খেলায় ইসফট এরিনা চেস ক্লাব ৩-১ গেম পয়েন্টে সোনারগাঁও চেস ক্লাবকে পরাজিত করে। ইসফট এরিনার দুই ভারতীয় আন্তর্জাতিক মাস্টার গুসাইন হিমান ও প্রিন্স বাজাজ এবং উতেন যথাক্রমে সোনারগাঁও চেস ক্লাবের ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, ভারতীয় অভিষেক সরকার ও মোহাম্মদ এনায়েত হোসেনকে পরাজিত করেন। সোনারগাঁও চেস ক্লাবের অারন্যক ঘোষ ইসফট এরিনা চেস ক্লাবের মোকাদ্দেসুর রহমান খানকে পরাজিত করেন।

এদিকে, হাসান মোেরিয়াল চেস ক্লাব ৩-১ গেম পয়েন্টে বসির মেমোরিয়াল চেস ক্লাবকে পরাজিত করে। হাসান মেমোরিয়ালের ক্যান্ডিডেট মাস্টার মাহতাবউদ্দিন আহমেদ ও শরীয়তউল্লাহ যথাক্রমে বসির মেমোরিয়ালের শাহ মাহফুজুল করীম ও মোহাম্মদ সেলিমকে পরাজিত করেন। হাসান মেমোরিয়ালের ইমদাদুল হক ও মোহাম্মদ সাগর যথাক্রমে বসির মেমোরিয়াল চেসের নাহিদ পারভেজ সাগর ও ভারতীয় শুভম দে-র সাথে ড্র করেন।

জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটি ২.৫-১.৫ গেম পয়েন্টে ক্যাসপারভ চেস ক্লাবকে পরাজিত করে। জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ারের পক্ষে ক্যান্ডিডেট মাস্টার চঞ্চল কুমার ঘোষ ও আবজিদ রহমান ক্যাসপারভ চেসের মোহাম্মদ হাসান ও সানোয়ার হোসেনকে পরাজিত করেন। ক্যাসপারভ চেসের শামসুল ইসলাম জনতা ব্যাংকের গোলাম মোস্তফা ভূঁইয়াকে পরাজিত করেন এবং ক্যাসপারভ চেসের ভারতীয় আয়ুশ ভট্টাচার্য জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ােেরর ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমানের সাথে ড্র করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :