রাত ১১:৫৭, শুক্রবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
/ ফুটবল / নামতেই হলো ফরাশগঞ্জকে
বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ
নামতেই হলো ফরাশগঞ্জকে
জানুয়ারি ১৩, ২০১৮



বিপিএলে নিজেদের শেষ ম্যাচে শেখ জামালের বিপক্ষে প্রশ্নবোধক জয় পেয়ে অবনমনের শঙ্কা কমিয়েছিল ফরাশগঞ্জ; কিন্তু শেষ রক্ষা হয়নি। আজ শনিবার রহমতগঞ্জ ২-০ গোলে সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে জেতায়, ফরাশগঞ্জ আবার প্রিমিয়ার লিগ থেকে নেমে গেলো বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে।

যদিও সাইফ ও রহমতগঞ্জের ম্যাচের ফল নিয়েও প্রশ্ন উঠেছে। রহমতগঞ্জের কোচ কামাল আহমেদ বাবু সাইফ স্পোর্টিং ক্লাবের যুব দলেরও কোচ। দুইয়ে দুইয়ে চার মিলে যাওয়ায় অনেকের সন্দেহ এ দুই দলের ম্যাচ নিয়েও।

বঙ্গবন্ধু জাতীয় স্টেয়িামে, রহমতগঞ্জ প্রথামার্ধে করা দুই গোলে হারিয়েছে প্রিমিয়ার লিগে নবাগত দল সাইফ স্পোর্টিংকে। দ্বিতীয় মিনিটে শাহেদের গোলে এগিয়ে যায় রহমতগঞ্জ। ৩৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সোহেল রানা।

এই জয়ে রহমতগঞ্জ টিকে থাকলো প্রিমিয়ার লিগে। ২২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লিগ শেষ করলো পুরনো ঢাকার ক্লাবটি। ফরাশগঞ্জ নেমে গেলো ২২ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে। আগের দিন বিজেএমসির সঙ্গে ড্র করে অবনমন ঠেকিয়েছিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

প্রিমিয়ার লিগের অষ্টম আসরে বাইলজ উপেক্ষা করে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে ম্যাচের মাঝপথে রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করে মাঠ থেকে চলে যাওয়ায় বহিস্কার হয়েছিলো ফরাশগঞ্জ; কিন্তু সব নিয়ম উপেক্ষা করে দশম আসরে দলটিকে আবার খেলার সুযোগ দেয় বাফুফে। তবে বাফুফের বিশেষ সুবিধা পেয়ে প্রিমিয়ারে ফিরলেও আবার নেমে যেতে হলো তাদের।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :