বিকাল ৫:৩১, সোমবার, ২৫শে জুন, ২০১৮ ইং
/ অলিম্পিক (বিওএ) / ঢাকা বিভাগের ফাইনালে ঢাকা ‌ও টাঙ্গাইল
জাতীয় যুব গেমস
ঢাকা বিভাগের ফাইনালে ঢাকা ‌ও টাঙ্গাইল
জানুয়ারি ৯, ২০১৮

জাতীয় যুব গেমসে ঢাকা বিভাগীয় ফুটবলের ফাইনালে উঠেছে টাঙ্গাইল জেলা ও স্বাগতিক ঢাকা জেলা। আগামীকাল বুধবার বিকেএসপির ১নং মাঠে বিকেল ৩টায় ফাইনালে মুখোমুখি হবে এই দুই দল।

আজ মঙ্গলবার বিকেএসপির ১নং মাঠে প্রথম সেমিফাইনালে স্বাগতিক ঢাকা জেলা দল মুখোমুখি হয় মানিকগঞ্জ জেলার। খেলার ৮ মিনিটে রাজু হোসেন গোল করলে ১-০ তে এগিয়ে যায় ঢাকা।

বিরতীর পর মানিকগঞ্জের শামীম রেজা গোল করে ম্যাচে ফের সমতা। আর গোল না হলে ম্যাচের ভাগ্য গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে ৪-৩ গোলে মানিকগঞ্জ জেলাকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে ঢাকা জেলা।

এদিকে, বিকেএসপির ২নং মাঠে টাঙ্গাইল জেলা দল ২-০ গোলে কিশোরগঞ্জ জেলাকে হারিয়ে ফাইনালে উঠে। ম্যাচের ৩৫ মিনিটে রাশেদের গোলে এগিয়ে যায় টাঙ্গাইল। এরপর খেলায় ফেরার চেষ্টা চালায় কিশোরগঞ্জ। কিন্তু ৫৮ মিনিটে গোলাম নবী গোল করলে ২-০ তে লিড পায় টাঙ্গাইল জেলা।

শেষ পর্যন্ত আর খেলায় ফিরতে পারেনি কিশোরগঞ্জ। এর ফলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে টাঙ্গাইল জেলা দল।

কাবাডিতে টাঙ্গাইল চ্যাম্পিয়ন

বাংলাদেশ যুব গেমসের বিভাগীয় পর্যায়ের কাবাডি খেলায় ঢাকা বিভাগে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে টাঙ্গাইল জেলা। মঙ্গলবার ঢাকা কাবাডি স্টেডিয়ামে ফাইনালে টাঙ্গাইল ৩৩-১৭ পয়েন্টে ঢাকা জেলাকে হারিয়ে শিরোপা জিতে নেয়।

৮ দলের প্রতিযোগিতায় টাঙ্গাইল গ্রুপ পর্বের ম্যাচে নারায়ণগঞ্জকে ৩৭-১৪ পয়েন্টে হারিয়েছিল। সেমিফাইনালে তারা গাজীপুরকে ৪৭-১১ হারিয়ে ফাইনালে উঠে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :