সকাল ১০:০৬, সোমবার, ২৩শে এপ্রিল, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / কোয়ার্টারের পথে রিয়াল
কোয়ার্টারের পথে রিয়াল
জানুয়ারি ৫, ২০১৮

বছরের প্রথম ম্যাচে বড় জয় দিয়ে শুরু করছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। তাতে কোপা দেল’রের কোয়ার্টার ফাইনালের পথে এক ধাপ এগিয়ে গেলো জিনেদিন জিদানের দল। বৃহস্পতিবার রাতে কোপা দেল রে’র শেষ ষোলোর প্রথম লেগে নুমানসিয়াকে ৩-০ গোলে পরাজিত করেছে লা ব্ল্যাঙ্কোরা। রিয়ালের জয়ে একটি করে গোল করেন গ্যারেথ বেল, ইস্কো ও বোরজা মায়োরাল।

ম্যাচের ৩৫ মিনিটে রিয়ালকে এগিয়ে দেন বেল। স্বাগতিক খেলোয়াড় কার্লোস গনসালেস রিয়ালের লুকাস ভাসকেসকে ফাউল করলে স্পট কিকের নির্দেশ দেন রেফারি। এসময় সফল পেনাল্টিতে রিয়ালকে এগিয়ে নেন ওয়েলশ তারকা বেল। ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিশ্রামে যায় রিয়াল।

বিরতির পরে ম্যাচের ৭৪ মিনিটে ইসকোকে বদলি হিসেবে নামান জিদান। পাল্টা আক্রমণ থেকে সমতা ফেরানোর আশা জাগায় স্বাগতিকরা। ৭৭ মিনিটে ইনিগো পেরেসের শট ক্রসবারে লেগে বাইরে গেলে বেঁচে যায় রিয়াল। কার্লোস গুতিয়ারেস ভাসকেসকে ডি-বক্সে ফাউল করলে আবার পেনাল্টি পায় রিয়াল।

ম্যাচের ৮৯ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান বাড়ান ইসকো। যোগ করা সময়ের প্রথম মিনিটে আশরাফ হাকিমির দারুণ ক্রসে খুব কাছ থেকে হেড করে দলের তৃতীয় গোলটি করেন মায়োরাল। আর গোল না হওয়ায় ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে লস ব্লাঙ্কোরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :