রাত ৯:৩৭, মঙ্গলবার, ২৩শে জানুয়ারি, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / আর্সেনাল-চেলসি ম্যাচ ড্র
আর্সেনাল-চেলসি ম্যাচ ড্র
জানুয়ারি ৪, ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনাল ‌ও চেলসির মধ্যকার ম্যাচে কোনো দল জয় পায়নি। অ্যামিরেটস স্টেডিয়ামে গত রাতে এই দুই জায়ান্টের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। ঘরের মাঠে আর্সেনালের হয়ে একটি করে গোল করেন উইলশেয়ার ও বেল্লেরিন। অন্যদিকে চেলসির হয়ে একটি করে গোল করেন এডেন হ্যাজার্ড ও মার্কোস অ্যালোনসো।

দুই দলের হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দলই। দ্বিতীয়ার্ধে চেনা মাঠে শুরুতে এগিয়ে ছিল আর্সেনাল। ম্যাচের ৬৩ মিনিটে প্রথম গোলের দেখা পায় দলটি। ডি-বক্সে বাঁ দিক থেকে জোরালো শটে পোস্ট ঘেঁষে বল জালে পাঠান ইংলিশ মিডফিল্ডার জ্যাক উইলশেয়ার। তবে চার মিনিট পরই সমতায় ফেরেন আর্সেনাল। ম্যাচের ৬৭ মিনিটে সফল স্পট কিকে চেলসির হয়ে গোল করেন হ্যাজার্ড। বেলজিয়ামের এই মিডফিল্ডার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ব্লুজরা।

ম্যাচের ৮৪ মিনিটে এগিয়ে যায় চেলসি। এ সময় ইতালিয়ান ডিফেন্ডার জাপ্পাকোস্তার কাছ থেকে বল পেয়ে স্প্যানিশ ডিফেন্ডার মার্কোস আলোনসোর করা গোলে চেলসির জয়ের আশা জেগেছিল। তবে শেষ পর্যন্ত জয় নিয়ে ফিরতে পারেনি ইয়ুর্গেন ক্লুপের দল। ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে বেল্লেরিনের গোলে ২-২ গোলের সমতায় খেলা শেষ হয়। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

এ ড্রতে ২২ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে আছে চেলসি। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আর্সেনাল। আর ২২ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পেপ গার্দি‌ওয়ালার ম্যানচেস্টার সিটি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :