সকাল ১০:০৬, সোমবার, ২৩শে এপ্রিল, ২০১৮ ইং
/ ফুটবল / আবার‌ও চ্যাম্পিয়ন আবাহনী
আবার‌ও চ্যাম্পিয়ন আবাহনী
জানুয়ারি ৫, ২০১৮

আবার‌ও বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ বিপিএলে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা আবাহনী। শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ২-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো পেশাদার ফুটবলের শিরোপা জিতলো আকাশি-হলুদ শিবির।

আজ শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে, খেলার ২৩ মিনিটে ডিফেন্ডার নাসিরেরর গোলে এগিয়ে যায় ঢাকা আবাহনী। এরপর দু’দলই গোল সংখ্যা বাড়ানো আর গোল পরিশোধের চেষ্টা করতে থাকে। তাতে আক্রমণ আর পাল্টা আক্রমণে জমে ‌ওঠে খেলা। কিন্তু প্রথমার্ধে কোনো দল গোলে দেখা পায়নি। এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ঢাকার জায়ান্টরা।

দ্বিতীয়ার্ধে আবার‌ও দু’দলের আক্রমণে খেলাটি দারুণ উপভোগ্য হয়ে ‌ওঠে। খেলা শেষের ইনজুরি টাইমের পঞ্চম মিনিটে সানডে আরো এক গোল করলে এক ম্যাচ হাতে রেখেই আরেকটি শিরোপা উৎসবে মাতলো আকাশী-হলুদরা। মৌসুমের প্রথম টুর্নামেন্ট ফেডারেশন কাপের ট্রফিও ঘরে নিয়েছে ধানমন্ডির ক্লাবটি। এটি আবাহনীর প্রিমিয়ার লিগের ষষ্ঠ শিরোপা। বাঁচামরার ম্যাচে তাদের কাছে হেরে চতুর্থবার চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্নভঙ্গ হলো শেখ জামালের।

২১ ম্যাচে ১৬ জয় ও ৩ ড্রয়ে ৫১ পয়েন্ট নিয়ে শিরোপা নিশ্চিত করা আবাহনী আগামী বৃহস্পতিবার চট্টগ্রাম আবাহনীর সঙ্গে শেষ ম্যাচ খেলবে। ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা শেখ জামাল একই দিনে খেলবে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের সঙ্গে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :