সকাল ৬:৩৩, মঙ্গলবার, ১২ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / সাক্ষাৎকার দিতে আসছেন সিমন্সও
সাক্ষাৎকার দিতে আসছেন সিমন্সও
ডিসেম্বর ৬, ২০১৭

রিচার্ড পাইবাস তার পরিকল্পনা জানিয়েছেন আজ বুধবার। বাংলাদেশের কোচ বাছাইয়ের সাক্ষাৎকার দিতে আসছেন ফিল সিমন্সও। আগামী শনিবার ঢাকায় আসছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক অলরাউন্ডার ও কোচ।

পাইবাসের উপস্থাপনা দেখার পর বিসিবি প্রধান নাজমুল হাসান জানান সম্ভাব্য বাকিদের কথা। তিনি বলেন, `৯ তারিখে আসবে ফিল সিমন্স। তার আগেও একজন আসার কথা। তার নাম এখন বলছি না। কারণ, যেহেতু এখনও তারিখ ঠিক হয়নি, তেমন নিশ্চয়তা এখনও মেলেনি। আরও কয়েকজনের সঙ্গে কথা হচ্ছে।’

জানা গেছে, সিমন্সের আগে সাক্ষাৎকার দিতে আসতে পারেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ও কোচ জেফ মার্শ। বিসিবি প্রধান জানিয়েছেন, আগামী রবিবার বোর্ড সভায় কোচের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চান তারা। তাই আগ্রহীদের আসতে হবে এর আগেই।

আশির দশকের শেষ থেকে নব্বই দশকের শেষ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের হয়ে ২৬টি টেস্ট ও ১৪৩টি ওয়ানডে খেলেছেন সিমন্স। ক্রিকেট ছাড়ার পর ২০০৪ সালে জিম্বাবুয়ের কোচের দায়িত্ব নেন। তবে বিতর্কিতভাবে তাকে বরখাস্ত করা হয় পরের বছরই। ২০০৭ সাল থেকে ২০১৫ পর্যন্ত সাফল্যের সঙ্গে কোচিং করিয়েছেন আয়ারল্যান্ডকে। পরে দায়িত্ব নেন ওয়েস্ট ইন্ডিজের। তার কোচিংয়ে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু বোর্ডের সঙ্গে দ্বন্দ্বের কারণে গত সেপ্টেম্বরে হারাতে হয় দায়িত্ব।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :