দুপুর ১:৫৭, সোমবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং
/ দাবা / ব্লিট্জ দাবায় চঞ্চল অপরাজিত চ্যাম্পিয়ন
ব্লিট্জ দাবায় চঞ্চল অপরাজিত চ্যাম্পিয়ন
ডিসেম্বর ৯, ২০১৭



উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব ব্লিট্জ দাবায় চঞ্চল কুমার ঘোষ অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন। গতকাল শুক্রবার উত্তরা ই-কমার্স ক্লাব হলরুমে, এই প্রতিযোগিতার ৭ রাউন্ডে ৬.৫ পয়েন্ট অর্জন করে চঞ্চল চ্যাম্পিয়ন হন।

সমান খেলায় ৫.৫ পয়েন্ট করে অর্জন করে টাইব্রেকিংএ রানারআপ থেকে ষষ্ঠ হন যথাক্রমে হাসান ইমাম, জাতীয় দাবাড়ু ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, মোঃ ইউসুফ, আবু হানিফ এবং শেখ রোমানুর রশিদ।

নন-রেটেড ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন ও রানারআপ হন মোশাররফ হোসেন এবং আজিম-উস-শওকত রাতুন। অনূর্ধ্ব-১৬ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন তাহমিদুল হক এবং মহিলা দাবাড়ুদের মধ্যে সেরা পুরস্কার পান ওয়ালিজা আহমেদ।

উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব ক্যাটাগরিতে ১৮০০ ঊর্ধ্ব রেটিং ক্যাটাগরিতে সেরা হন আনোয়ার হোসেন দুলাল এবং ১৮০০ নীচে রেটিং ক্যাটাগরিতে সেরা হন হাফেজ একরামুজ্জামান। প্রতিযোগিতায় সারা দেশের ৬৩ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।

খেলা শেষে বিজয়ীদের পুরস্কৃত করেন উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের উপদেষ্টা কবি আনোয়ার মজিদ। এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও ছড়াকার রাহাত হোসেন, উত্তরা পাবলিক লাইব্রেরির প্রতিষ্ঠাতা সদস্য সচিব এমাদ আহমেদ মোর্তাজা রনি, এডুকেশন গার্ডেন স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান মুরাদ হোসেন এবং উত্তরা ই-কমার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রেজোয়ানুল হক খান রিকু।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :