রাত ৯:২৫, মঙ্গলবার, ২৩শে জানুয়ারি, ২০১৮ ইং
/ ফুটবল / বিবিসি’ ত্রয়ীকে একসঙ্গে চান রোনালদো
বিবিসি’ ত্রয়ীকে একসঙ্গে চান রোনালদো
ডিসেম্বর ১৩, ২০১৭

ক্রিশ্চিয়ানো রোনালদো, করিম বেনজেমা আর গ্যারেথ বেল-রিয়াল মাদ্রিদের স্বপ্নের 'বিবিসি' ত্রয়ী অনেকটা দিন মাঠে অনুপস্থিত। কারও অফফর্ম তো, কারও চোট। একসঙ্গে তিন তারকার জ্বলে উঠা হচ্ছে না। তবে এবার সেই সম্ভাবনা দেখা যাচ্ছে। রিয়াল সুপারস্টার রোনালদো মনে করছেন, তেমনটা হলে দারুণ হবে।

পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী রোনালদো ভীষণ আশাবাদী, আবারও বেল-বেনজেমাকে সঙ্গে নিয়ে মাঠ কাঁপাতে পারবেন তিনি। আজ ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালে আল জাজিরার বিপক্ষে খেলতে নামবে রিয়াল। যে ম্যাচে ইনজুরি দুর্ভাবনা নেই তাদের।

রোনালদো তাই আশা করছেন, বেনজেমা-বেলকে নিয়ে মাঠ দাপিয়ে বেড়াতে পারবেন। পর্তুগিজ যুবরাজ বলেন, 'আমি পরিপূর্ণ স্কোয়াডটা দেখতে চাই। শুধু করিম আর গেজ (বেল) নয়। আমাদের দলে এখন ইনজুরি সমস্যা নেই, এটা ভালো লক্ষণ। সবাই একসঙ্গে খেলতে পারার লক্ষণ। যদি 'বিবিসি' আবারও একসঙ্গে খেলতে পারে, তবে দারুণ হবে।'

ক্লাব বিশ্বকাপে প্রতিযোগিতা খুব বেশি নয়। অনেকেই তাই এটাকে তেমন গুরুত্ব দিচ্ছেন না। তবে রোনালদোর মত অন্যরকম। তিনি বলেন, 'এটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট। এটা খেলতে পেরে আমরা আনন্দিত। আমরা এখানে খেলছি, কারণ আমরা চ্যাম্পিয়ন্স ট্রফি জেতা দল।'

কোচ জিনেদিন জিদানের মতো ক্লাব বিশ্বকাপের শিরোপা জেতার লক্ষ্য ঠিক করেছেন রোনালদো। এই প্রতিযোগিতাটা তার ভালো লাগে বলেও জানিয়েছেন এই রিয়াল তারকা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :