রাত ৯:৩৪, মঙ্গলবার, ২৩শে জানুয়ারি, ২০১৮ ইং
/ এনএসসি / বিজয় দিবস জিমন্যাস্টিকস সমাপ্ত
বিজয় দিবস জিমন্যাস্টিকস সমাপ্ত
ডিসেম্বর ২৬, ২০১৭

ব্লেজার বিডি বিজয় দিবস জিমন্যাস্টিকসে প্রতিযোগিতা শেষ হয়েছে। আজ মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেশিয়ামে সকালে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান দি ব্লেজার বিডি’র ব্যবস্থাপনা পরিচালক ও বিওএ’র কোষাধ্যক্ষ কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল।

এবারের প্রতিযোগিতায় পুরুষ ঐচ্ছিক গ্রুপে প্যারালাল বারস ইভেন্টে স্বর্ণ পেয়েছে বাংলাদেশ আনসারের শহিদুল ইসলাম সাজু। এ গ্রুপে ফ্লোর ইভেন্টে স্বর্ণ জয় করে বিকেএসপির শফিকুল ইসলাম।

মহিলা ঐচ্ছিক গ্রুপে ব্যালান্স বীম ও ফ্লোর উভয় ইভেন্টেই স্বর্ণ জয় করে বিকেএসপির নূর আক্তার বানু। বালক ১০-১২ বছর গ্রুপে ফ্লোর ইভেন্টে স্বর্ণ জয় করেন কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের জীবন ত্রিপুরা। একই গ্রুপে মাশরুম ইভেন্টে স্বর্ণ পায় কোয়ান্টামের মংশিং প্রু ত্রিপুরা।

বালিকা ৯-১১ বছর বয়সি গ্রুপে ফ্লোর ইভেন্টে যৌথভাবে স্বর্ণ জয় করে কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের লামে সাই মারমা ও বিকেএসপির বনফুলি চাকমা। এ গ্রুপে ভল্টিং টেবিল ইভেন্টে স্বর্ণ পায় কোয়ান্টামের খিং খিং সাই মারমা। বালক ১২-১৪ বছর বয়সি গ্রুপে প্যারালাল বারস ইভেন্টে স্বর্ণ জয় করে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার প্রেণথৈ।

দিনব্যপী প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ জিমন্যাস্টিকস্ ফেডারেশনের সভাপতি ও বিওএ’র সহসভাপতি শেখ বশির আহমেদ মামুন। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এনামুল হক চৌধুরী খসরু ও সাধারণ সম্পাদক আহমেদুর রহমান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :