সকাল ৬:৩৭, মঙ্গলবার, ১২ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / কুমিল্লাকে হারিয়ে দ্বিতীয় স্থানে খুলনা
বাংলাদেশ প্রিমিয়ার লিগ
কুমিল্লাকে হারিয়ে দ্বিতীয় স্থানে খুলনা
ডিসেম্বর ৫, ২০১৭

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ১৪ রানে হারিয়ে বিপিএলের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসলো খুলনা টাইটানস। খুলনার দেয়া ১৭৫ রানের টার্গেটে খেলতে নেমে ৭ উইকেটে ১৬০ রানেই থামে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ২১ বলে ৩৫ রানের ঝড়ো ইসিংস খেলে ম্যাচ সেরা হয়েছেন খুলনার ব্যাটসম্যান আরিফুল হক।

পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আগেই নিশ্চিত হওয়ায় নির্ভরশীল ক্রিকেটারদের বিশ্রামেই রেখেছিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর এই সুযোগটা কাজে লাগিয়ে লিগ পর্ব শেষে শীর্ষ দুইয়ে থাকার সম্ভাবনা বাঁচিয়ে রাখলো খুলনা।

টাইটান্সের দেয়া ১৭৫ রানের টার্গেটে খেলতে নেমে প্রথম ওভারেই কুমিল্লার ওপেনার সলোমন মিরেকে বিদায় করেন মাহমুদুল্লাহ। দ্বিতীয় উইকেটে ৬৩ রানের জুটি গড়ে ধাক্কাটা সামলে নেন তামিম ইকবাল ও ইমরুল কায়েস। দলীয় ৬৮ তে এই দুই ব্যাটসম্যান বিদায় নিলে আবারও চাপে পড়ে কুমিল্লা।

তবে শোয়েব মালিকের ব্যাটেই জয়ের স্বপ্ন দেখছিলো সাবেক চ্যাম্পিয়নরা। কিন্তু তার ৩৬ রানে বিদায়ের পর ১৬০ রানেই থামে কুমিল্লার ইনিংস।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৫৫ রান তুলে দলকে ভাল সূচনা এনে দেন মাইকেল ক্লিংজার ও নাজমুল হোসেন শান্ত। ৩৭ এ শান্ত ও ২৯ করে ক্লিংজারের বিদায়ের পর মিডল অর্ডারের ব্যর্থতায় কিছুটা চাপে পড়ে খুলনা।

শেষ দিকে, আরিফুল হক ২১ বলে ৩৫ ও ব্রেথওয়েটের ১২ বলে ২২-এ ১৭৪ রান করে ৬ উইকেট হারানো খুলনা। আর মিরপুরের উইকেটে এই স্কোর তাড়া করা যে কতটা কঠিন তা আবারো প্রমাণ করলেন কুমিল্লার ব্যাটসম্যানরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :