সকাল ৬:৪৮, মঙ্গলবার, ১২ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / শীর্ষে থেকেই আবার শুরু ঢাকার
বাংলাদেশ প্রিমিয়ার লিগ
শীর্ষে থেকেই আবার শুরু ঢাকার
নভেম্বর ১৯, ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের মাঝ পথে এসে নিজেদের আধিপত্য বজায় রেখেছে ঢাকা ডায়নামাইটস। এতে লিগে শীর্ষস্থানও মজবুত করেছে সাকিব আল হাসানের দল। অপরদিকে তারকা সমৃদ্ধ হয়েও তলানিতেই রয়েছে মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স।

আজ বিপিএলের কোনো খেলা ছিলনা। আসরের সূচি অনুযায়ী প্রায় দুই দিন পর পর একদিন করে বিশ্রাম রাখার ব্যবস্থা রাখা হয়েছে। এবারের মৌসুমে ঢাকা এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলে চারটি জয় তুলে নিয়েছে আফ্রিদি-পোলার্ডরা। সিলেটে লিগের প্রথম ম্যাচ হারে এবং একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। ছয় ম্যাচে নয় পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে ঢাকা ডায়নামাইটস।

ঢাকার পাশাপাশি দুর্দান্ত পারফর্ম করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টানা চার জয়ে লিগে দ্বিতীয় অবস্থানে তামিম ইকবালের দল। পাঁচ ম্যাচের প্রথমটিতেই শুধু হেরেছে তারা। টানা চার জয়ে আট পয়েন্ট পেয়েছে কুমিল্লা।

মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স ছয় ম্যাচে তিন জয়ের বিপরীতে হেরেছে দুই টিতে। একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হলে, মোট ৭ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে আছে মাহেলা জয়াবর্ধনের শিষ্যরা। প্রথম দিকে ঘরের মাঠে ভালো খেললেও বর্তমানে জয়ের দেখা পাচ্ছে না সিলেট সিক্সার্স। চতুর্থ অবস্থানে থাকা দলটি সর্বোচ্চ সাত ম্যাচে ৭ পয়েন্ট পেয়েছে নাসির হোসেনের দল।

এদিকে পয়েন্ট টেবিলে শেষ তিন স্থানে আছে রাজশাহী কিংস, চিটাগং ভাইকিংস ও রংপুর রাইডার্স। ছয় ম্যাচে দুই জয় ও চার হারে চার পয়েন্টে পঞ্চম রাজশাহী। সমান ম্যাচে এক জয় ও চার হারে তিন পয়েন্ট পাওয়া চিটাগংয়ের অবস্থান ষষ্ঠ। আর চার ম্যাচে মাত্র এক জয় ও তিন হারে দুই পয়েন্ট পাওয়া রংপুর আছে সবার শেষে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :