দুপুর ১২:১০, বৃহস্পতিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / রাজশাহীর কাছে সিলেটের পরাজয়
রাজশাহীর কাছে সিলেটের পরাজয়
নভেম্বর ১৭, ২০১৭

টানা তিন জয় দিয়ে বিপিএলের পঞ্চম আসর শুরু করেছিলো সিলেট সিক্সার্স। কিন্তু সেই ছন্দ আর তারা ধরে রাখতে পারেনি। পয়েন্ট টেবিলের সবচেয়ে নিচে থাকা দল রাজশাহী কিংস‌ও তাদেরকে হারিয়ে দিয়েছে ৭ উইকেটে।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে, সিলেটের দেওয়া ১৪৭ রানের টার্গেট তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করে রাজশাহী কিংস। মুমিনুল হক এবং রনি তালুকদার উদ্বোধনী জুটিতে ৬৫ রান তুলে দলকে জয়ের পথেই রাখেন। ২২ বলে ২৪ করে সাজঘের ফেরেন রনি তালুকদার। এরপর সামিট প্যাটেল মাত্র ১ রান করে বিদায় নেন। তবে অপর ওপেনার মুমিনুল দারুণ খেলছিলেন। আবুল হাসানের শিকার হওয়ার আগে মুমিনুলের সংগ্রহ ৩৬ বলে ৪২ রান। জয়ের বাকী আনুষ্ঠানিকতা শেষ করেন মুশফিকুর রহিম এবং জাকির হাসান। ৬ বলে ৪ বাউন্ডারি এবং ৩ ওভার বাউন্ডারিতে ৫১ রানে অপরাজিত থাকেন জাকির। আর ২০ বলে ৩ বাউন্ডারিতে অপরাজিত ২৫ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন মুশফিক।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে ১৪৬ রান তোলে সিলেট সিক্সার্স। টুর্নামেন্টের শুরু থেকেই বড় ওপেনিং জুটি পেয়েছে সিলেট। তবে আজ দলীয় ১ রানেই মোহাম্মদ সামির বলে বিদায় নেন ফ্লেচার। অপর ওপেনার উপুল থারাঙ্গাও বড় ইনিংস খেলতে পারেননি। ১৪ বলে ১‌০ রান করেন তিনি। সতীর্থদের যাওয়া-আসার মাঝে একাই লড়ছিলেন দানুশকা গুনাথিলাকা। ৩৬ বলে ৪ বাউন্ডারি আর ২ ওভার বাউন্ডারিতে তার ৪০ রানের ইনিংসটি থামে ফ্র্যাংকলিনের বলে। তবে ঘুরে দাঁড়ান সাব্বির রহমান। ব্রেসনানের সঙ্গে জুটি বেঁধে শুরু করেন পাল্টা আক্রমণ। আউট হওয়ার আগে ২৬ বলে ১ বাউন্ডারি ৪ ওভার বাউন্ডারিতে ৪১ রান করেন। ব্রেসনান ১৭ বলে ২৯ রানে অপরাজিত থাকেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :