বিকাল ৫:২৩, বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / মুমিনুলের ব্যাটে প্রথমম জয় রাজশাহীর
মুমিনুলের ব্যাটে প্রথমম জয় রাজশাহীর
নভেম্বর ১১, ২০১৭

জাতীয় দলে টি-টোয়েন্টি ম্যাচে উপেক্ষিত মুমিনুল হকের ব্যাটে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএেল প্রথম জয় পেলো রাজশাহী কিংস। মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে আজ শনিবার রংপুর রাইডার্সকে ২০ বল হাতে রেখেই ৮ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করে মুশফিকুর রহিমের দল রাজশাহী।

রংপুরের দেওয়া ১৩৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা করে মুশফিকুর রহিমের রাজশাহী কিংস। দুই ওপেনার সিমন্স এবং মুমিনুল হক উদ্বাধনী জুটিতে তোলেন ১২২ রান। ৫০ বলে ৫৩ রান করে সিমন্স রান-আউট হলে ভাঙে এই জুটি। সিমন্সের পর ওয়ালার (৪) আউট হলেও কোনো সমস্য হয়নি রাজশাহীর। ৪৪ বলে ৪ বাউন্ডারি এবং ৩ ওভার বাউন্ডারিতে ৬৩ রানে অপরাজিত মুমিনুল হক এবং রনি তালুকদার (১০*) দলকে জয় পাইয়ে দেন।

এরআগে, টস হেরে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই মিরাজের শিকারে পরিনত হন রংপুরের ওপেনার জনসন চার্লস। আর দলের ৩৩ রানে ৩ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে মাশরাফির দল রংপুর রাইডার্স।

চতুর্থ উইকেটে শাহরিয়ার নাফিস ও রবি বোপরার ৪৯ রানের জুটিতে বিপর্যয় কিছুটা সামলে নেয় তারা। বোপারা ৫৪ রানের দুর্দান্ত ইনিংস উপহার দিলেও শেষ পর্যন্ত ১৩৪ রান তোলে ৫ উইকেট হারানো রাজশাহী।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :