সকাল ৬:৪২, মঙ্গলবার, ১২ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ অলিম্পিক (বিওএ) / প্রতিভা বের করে আনার যুব গেমস
প্রতিভা বের করে আনার যুব গেমস
নভেম্বর ২০, ২০১৭

তৃণমূল থেকে প্রতিভা বের করে আনার লক্ষ্য নিয়ে আগামীকাল মঙ্গলবার থেকে প্রতিটি জেলায় শুরু হচ্ছে যুব গেমসের প্রস্তুতি পর্ব। প্রস্তুতির জন্য প্রতিটি জেলা ক্রীড়া সংস্থাকে অর্থ বরাদ্দ দেয়ারও আশ্বাস দিয়েছে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ)। সেই সঙ্গে বাংলাদেশ যুব গেমসের প্রস্তুতি দেখতে জেলাগুলোতে প্রতিনিধি পাঠানোর সিদ্ধান্ত‌ও নিয়েছে বিওএ।

আজ সোমবার সকালে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত হয় ঢাকা বিভাগীয় পর্যায়ের অবহিতকরণ সভা। ঢাকা বিভাগীয় কমিশনার বজলুল করিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনে গেমসের বিস্তারিত তুলে ধরা হয়। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহ-সভাপতি শেখ বশির আহমেদ, ঢাকা বিভাগের অতিরিক্ত কমিশনার সেলিম রেজা, যুব গেমসের স্টিয়ারিং কমিটির সদস্য লে. কর্নেল মোহাম্মদ ওসমান সারোয়ার এবং ঢাকা বিভাগের অন্তর্গত জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও সাধারণ সম্পাদকরা এ সময় উপস্থিত ছিলেন।

২১টি ডিসিপ্লিনে অনূর্ধ্ব-১৭ বছরের ক্রীড়াবিদদের অংশগ্রহণে আগামী ১৮ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর ৬৪টি জেলায় একসঙ্গে অনুষ্ঠিত হবে জেলা পর্যায়ের গেমস। আগামী ৬ থেকে ১২ জানুয়ারি ৮টি বিভাগে একসঙ্গে বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আগামী বছর মার্চে ঢাকায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ যুব গেমসের চূড়ান্ত পর্ব।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :