দুপুর ১২:০৯, বৃহস্পতিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / জয়ের ধারা অব্যাহত শেখ জামালের
জয়ের ধারা অব্যাহত শেখ জামালের
নভেম্বর ১৯, ২০১৭

দীর্ঘদিনের কোচ চলে যা‌ওয়াতে‌ও কোনো প্রভাব পড়েনি খেলায়। মাহবুব হোসের রক্সির অধীনে যেনো আরো উজ্জীবিত শেখ জামাল ধানমন্ডি ক্লাব। জয়ের ধারা ধরে রেখেছে তারা। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে টিম বিজেএমসিকে ৩-০ গোলে হারিয়েছে শেখ জামাল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ রোববার গোলশূন্য প্রথমার্ধের পর, দ্বিতীয়ার্ধে শেখ জামালের আক্রমণে ধার বাড়ে। ৫৩ মিনিটে ডান দিক থেকে খান তারার বাড়ানো ক্রসে নাইজেরিয়ান ফরোয়ার্ড ওদোইন গোল করে দলকে এগিয়ে দেন।

৬১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে নেয় রক্সির দল। জাহেদ পারভেজের ছোট পাস ধরে সলোমন কিংয়ের বাড়ানো ক্রস নিখুঁত প্লেসিং শটে জালে জড়িয়ে দেন ওদোইন।

৮২ মিনিটে নিজেদরর নবম জয় নিশ্চিত করে শেখ জামাল। প্রায় মাঝমাঠ থেকে শিমুলের কাছ থেকে বল কেড়ে নিয়ে আক্রমণে ওঠেন সলোমন। পোস্ট থেকে বিজেএমসি’র গোলকিপার হিমেলের বেরিয়ে আসার সুযোগ লাগিয়ে দারুণ এক গোল করেন, গাম্বিয়ার এই ফরোয়ার্ড সলোমন।

এই জয়ে ১৩ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে শেখ জামাল। পঞ্চম হারের স্বাদ পাওয়া বিজেএমসি ১৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে। আর পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চট্টগ্রাম আবাহনীর সংগ্রহ ৩২ পয়েন্ট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :