সকাল ৬:৪৯, মঙ্গলবার, ১২ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে বার্সেলোনা
চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে বার্সেলোনা
নভেম্বর ২৩, ২০১৭

জুভেন্টাসের মাঠে গিয়ে এবারও জয় পাওয়া হলো না বার্সেলোনার। তবে তাদের সাথে গোলশূণ্য ড্র করেও একম্যাচ হাতে রেখেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্ব নিশ্চিত করেছে বার্সা। দিনের অন্যান্য ম্যাচে, পিএসজি ও চেলসি বড় জয় পেলেও হেরে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

গেলো বছর এই জুভেন্টাসের কাছে হেরে কোয়ার্টার ফাইনালেই থেমেছিলো বার্সেলোনার চ্যাম্পিয়ন্স লিগ মিশন। রীতিমত প্রতিশোধের লক্ষ্যেই তুরিনোর মাঠে নেমেছিলো আর্নেস্টো ভালভারদের শিষ্যরা।

শুরু থেকেই বলের দখলে এগিয়ে থাকলেও খুব বেশি আক্রমণ করে উঠতে পারেনি বার্সা। জিয়ানলুইজি বুফনের পরীক্ষাই তারা নিতে পেরেছে গোটা ম্যাচে মাত্র একবার। তুলনায় অন্তত চারবার ভালো সুযোগ তৈরি করেও গোল পায়নি ইতালিয়ানরা। তাতে গোলশূণ্য ড্র দিয়ে পরের রাউন্ডে খেলা অন্তত নিশ্চিত হয় লিওনেল মেসিদের।

এদিকে, দিনের অন্যম্যাচে, ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার ও উরুগুয়ের তারকা এডিনসন কাভানির জোড়া গোলে সেল্টিককে ৭-১ গোলে বিধ্বস্ত করেছে প্যারিস সেন্ট জার্মেই। তবে সুইস ক্লাব বাসেলের বিপক্ষে ৬৮ ভাগ বলের দখল ধরে রেখে আর একের পর এক আক্রমণের পরও সুযোগ কাজে লাগাতে না পারার মাশুলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় ম্যানচেস্টার ইউনাইটেডকে।

বড় জয় দিয়ে সি গ্র“প থেকে চেলসি নকআউট পর্ব নিশ্চিত করলেও রোমাকে ২-০ গোলে হারিয়ে পরের রাউন্ডের আশা বাঁচিয়ে রেখেছে গেলোবারের সেমিফাইনালিস্ট অ্যাথলেটিকো মাদ্রিদ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :