সকাল ৬:৪৭, মঙ্গলবার, ১২ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / চিটাগং ভাইকিংসের জয়
চিটাগং ভাইকিংসের জয়
নভেম্বর ২৪, ২০১৭

তলানি থেকে নিজেদেরকে টেনে তুলছে চিটাগং ভাইকিংস। নিজেদের মাঠে চলতি মৌসুমে সর্বোচ্চ রানের রেকর্ড গড়া ম্যাচে তারা ৪০ রানে হারিয়েছে সিলেট সিক্সার্সকে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে, প্রথমে ব্যাট করে জিম্বাবুয়ের তারকা সিকান্দার রাজার ৯৫ রানের বিধ্বংসী ইনিংসে ভর করে ৫ উইকেটে ২১১ রান তোলে চিটাগং। বিপিএলের চলতি আসরে এটাই সর্বোচ্চ দলীয় স্কোর।

২১২ রানের বড় স্কোর তাড়া করতে নেমে মুখ থুবড়ে পড়ে নাসির হোসেনের সিলেট সিক্সার্স। যদি‌ও ব্যাটিংয়ে নেমে ৪ ‌ওভারে ৪৩ রান তুলে সিলেটকে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার এবং গুনাতিলকা। কিন্তু ফ্লেচার আর ৪৬ বলে ৭১ এবং বাবর আজম ৩২ বলে ৪১ রান করে লড়াইটাই শুধু জমিয়ে তোলার চেষ্টা করেন। দলের বড় পরাজয় ঠেকাতে পারেননি। ৮ উইকেট হারানো সিলেটের সংগ্রহ ১৭১ রান।

এর আগে দিনের দ্বিতীয় খেলায় টসে হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ৩৬ রানে সৌম্য সরকার এবং এনামুল হক বিজয়ের উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে চিটাগং ভাইকিংস। অপর ওপেনার লুক রনচি সিলেট বোলারদের তুলোধুনো করে ২৫ বলে ৪১ রান, সিকান্দার রাজার ৪৫ বলে ৯৫ রানের টর্নেডো ইনিংসে ঝড়ের গতিতে এগিয়ে যায় চিটাগংয়ের রান। শেষ পর্যন্ত ৫ উইকেটে ২১১ রানে থামে তারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :