দুপুর ১২:১২, বৃহস্পতিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / গেইল‌ও জেতাতে পারেননি রংপুরকে
বাংলাদেশ প্রিমিয়ার লিগ
গেইল‌ও জেতাতে পারেননি রংপুরকে
নভেম্বর ১৮, ২০১৭

বিপিএলের হাই ভোল্টেজ ম্যাচে আজ শনিবার সন্ধ্যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ১৪ রানে হেরেছে রংপুর রাইডার্স। ক্রিস গেইল-ম্যাককালাম‌ও জেতাতে পারেননি রংপুরকে।

টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৩ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের পক্ষে সর্বোচ্চ ৪৭ রান করেন ইমরুল কায়েস। এছাড়া ৪১ রান আসে মারলন স্যামুয়েলসের ব্যাট থেকে। রংপুর রাইডার্সের বোলারদের মধ্যে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও থিসারা পেরেরা দুটি করে উইকেট তুলে নিয়ে কুমিল্লাকে অল্প রানে থামিয়ে দেন।

জবাবে ১৫৪ রানের টার্গেটে মাঠে নামেন ব্রেন্ডন ম্যাককালাম ও ক্রিস গেইল। কিন্তু তারা রংপুর রাইডার্সকে ভালো সূচনা এনে দিতে পারেননি। দলীয় ৩১ রানের মধ্যেই সাজঘরে ফেরেন গেইল, ম্যাককালাম ও কুশাল পেরেরা। এরপর রবি বোপারা ও মোহাম্মদ মিঠুন প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেন। কিন্তু ৩১ রান করা মিঠুনের বিদায়ের পর ম্যাচ হয়ে যায় একপেশে। আধিপত্য দেখায় কুমিল্লার বোলাররা। রবি বোপারা ৪৮ বলে ৪৮ রানের ইনিংস খেললেও দলের জয়ে তা কোনো ভূমিকা রাখেনি। ৭ উইকেটে ১৩৯ রানে থামে রংপুরের ইনিংস। কুমিল্লার পক্ষে মেহেদী হাসান ও রশিদ খান দুটি করে উইকেট শিকার করেন। তাতে কুমিল্লা জয় পায় ১৪ রানে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :