বিকাল ৫:২২, বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / অতিরিক্ত সময়ের গোলে হার এড়াল জার্মানি
অতিরিক্ত সময়ের গোলে হার এড়াল জার্মানি
নভেম্বর ১৫, ২০১৭

পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ফ্রান্সের বিপক্ষে ড্র নিয়ে মাঠ ছেড়েছে বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি। মঙ্গলবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে অতিরিক্ত সময়ের গোলে ফ্রান্সের সঙ্গে ২-২ গোলে ড্র করে জোয়াকিম লোর শিষ্যরা। এই ড্রয়ে টানা ২১ ম্যাচ অপরাজিত রইল জার্মানি

কোলোনে ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে ম্যাচ জমে ওঠে। ম্যাচের ৩৩ মিনিটে আন্তনি মার্শিয়ালের অসাধারণ পাস থেকে দারুণ ফিনিশিংয়ে গোল করে ফ্রান্সকে এগিয়ে নেন আর্সেনাল তারকা ল্যাকাজেতে।

বিরতি থেকে ফিরে জার্মানিকে সমতায় ফেরায় ওয়ার্নার। মেসুত ওজিলের পাস ধরে অফসাইডের ফাঁদ ভেঙে দারুণ শটে সফরকারীদের সমতায় ফেরান ওয়ার্নার।

ম্যাচের ৭১ মিনিটে ফ্রান্স ফের এগিয়ে দেন ল্যাকাজেতে। কিলিয়ান এমবাপ্পের পাস থেকে দারুণ শটে নিজের দ্বিতীয় গোল করেন আর্সেনালের এই তারকা। তবে ইনজুরি সময়ের শেষ মুহূর্তে কপাল পোড়ে ফরাসিদের। শেষ বাঁশি বাজার কয়েক মুহূর্ত আগে সতীর্থের পাস ধরে দারুণ শটে গোল করে জার্মানিকে সমতায় ফেরান বদলি হিসেবে মাঠে নামা স্টিন্ডল।

এদিকে ব্রাজিল ও ইংল্যান্ডের মধ্যকার প্রীতি ম্যাচটি গোল শূন্য ড্র হয়েছে। আর মেসিকে ছাড়া খেলতে নেমে নাইজেরিয়ার কাছে ৪-২ গোলে হেরে গেছে আর্জেন্টিনা



লাইক দিয়ে সঙ্গে থাকুন :