রাত ২:৪৪, মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং
/ ক্রিকেট / ব্যাটিং বিপর্যয় কাটিয়ে ‌ওঠার চেষ্টা বাংলাদেশের
ব্যাটিং বিপর্যয় কাটিয়ে ‌ওঠার চেষ্টা বাংলাদেশের
অক্টোবর ১২, ২০১৭

দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে টস জিতে আগে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। দলের ১৫ ওভারেরই সাজঘরে সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন দাস ও মুশফিকুর রহিম। শেষ খবর পাওয়া পর্যন্ত ২৭ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ১২৭ রান।

এর আগে টস জিতে ব্যাট করতে নামেন ইমরুল কায়েস ও সৌম্য সরকার। ইনিংসের শুরু থেকে ইমরুল ছন্দের সাথে ব্যাট করতে থাকলেও সৌম্য ছিলেন নড়বড়ে। ম্যাচের পঞ্চম ওভারে ফ্রাইলিঙ্কের বলে মালুসি সিবোতোর তালুবন্দি হন সৌম্য। ১৩ বলে ৩ রান করেন তিনি। ইমরুলও বেশিক্ষণ টেকেন নি। ৬ চারে ৩১ বলে করেন তিনি ২৭ রান।

তৃতীয় উইকেট জুটিতে লিটন দাস ও মুশফিকুর রহিম প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও ৩০ রান যোগ করার ইনিংসের ১৪তম ওভারে দলীয় ৩১ রানের সময় সিবোতের প্রথম শিকারে পরিণত হন ৮ রান করা লিটন দাস। ২২ রান করে মুশফিক সাজঘরের পথ ধরলে ৬৩ রানে চার উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ।

দলের ১২০ রানে মাহমুদুল্লাহ ২৭ বলে ২১ রান করে সাজঘের ফেরন। সাব্বির রহমানকে নিয়ে ইনিংস পুন:নির্মাণের চেষ্টা করছেন সাকিব আল হাসান। সাকিব ৩৯ এবং সাব্বির ২ রানে ব্যাট করছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :