সকাল ৬:০০, সোমবার, ২০শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / জাপান-ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্রাজিলের দল ঘোষণা
জাপান-ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্রাজিলের দল ঘোষণা
অক্টোবর ২২, ২০১৭

বিশ্বকাপের বাছাই পর্বের শুরুটা ভাল না হলেও তিতে দায়িত্ব নেওয়ার পর থেকেই ঘুরে দাঁড়াতে শুরু করে ব্রাজিল। দক্ষিণ আমেরিকা অঞ্চল থেকে সবার আগে নিশ্চিত করে রাশিয়া বিশ্বকাপের টিকিট। এবার চূড়ান্ত পর্বে মাঠে নামার আগে প্রস্তুতিতে কোনো রকম ঘাটতি রাখতে চাইছে না ব্রাজিল। এরই অংশ হিসেবে আগামী নভেম্বরে জাপান ও ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এ দুই ম্যাচকে সামনে রেখে দল ঘোষণা করে ব্রাজিল কোচ।

এদিকে এ দুই ম্যাচের জন্য দলে ডাক পেয়েছেন ডগলাস কস্তা। আর ফিলিপে লুইজের পরিবর্তে জুভেন্টাসের আলেক্স সান্দ্রোকে দলে নিয়েছেন কোচ।

কস্তার দলে ফেরা নিয়ে ব্রাজিল কোচ বলেন, ‘বায়ার্নে কার্লো আনচেলোত্তির চেয়ে পেপ গার্দিওলার অধীনে কস্তার মৌসুম ভালো ছিল। তবে জুভেন্টাসে এসে তার খেলায় পরিবর্তন এসেছে। সে এখন নিজেকে মেলে ধরতে পারছে।’

আগামী ১০ নভেম্বর লিলে জাপানের বিপক্ষে খেলবে ব্রাজিল। চার দিন পর ওয়েম্বলিতে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে তিতের দল।

ব্রাজিল দল: আলিসন, কাস্সিও, এদেরসন, আলেক্স সান্দ্রো, মার্সেলো, দানি আলভেজ, দানিলো, জেমারসন, মার্কিনিয়োস, মিরান্দা, দিয়াগো সিলভা, কাসেমিরো, দিয়েগো, ফার্নানদিনিয়ো, জুলিয়ানো, পাওলিনহো, ফিলিপে কুটিনহো, রেনাতো আগুস্তো, উইলিয়ান, দিয়েগো সৌজা, দগলাস কস্তা, রবের্তো ফিরমিনো, গাব্রিয়েল জেসুস, নেইমার ও টাইসন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :