রাত ২:৩২, বৃহস্পতিবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং
/ হকি / চলে গেলেন খাজা রহমতউল্লাহ
চলে গেলেন খাজা রহমতউল্লাহ
অক্টোবর ২৫, ২০১৭



শ্রদ্ধা আর ভালোবাসায় বিদায় জানানো হলো জাতীয় হকি দলের সাবেক কৃতি খেলোয়াড় ও হকি ফেডারেশনের সাবেক সাধারন সম্পাদক খাজা রহমতউল্লাহকে। আজ বুধবার সকালে আবাহনী ক্লাবে তাঁকে শেষ বিদায় জানাতে হাজির হন সাবেক ও বর্তমান খেলোয়াড় থেকে শুরু করে ক্রীড়াসংশ্লিষ্ট সবাই। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৬ বছর। তিনি বাংলাদেশ হকি ফেডারেশনের সহসভাপতির দায়িত্ব পালন করছিলেন।

প্রিয় ক্লাব আঙ্গিনায় খাজা রহমতউল্লাহ আবারো এলেন। তবে এবার পায়ে হেটে নন, অন্যের কাঁধে চেপে, নিথর দেহে। ক্রীড়াঙ্গনের যে মানুষগুলোর সাথে চোখে চোখ রেখে দিন ভর কথা হতো খেলা নিয়ে, আজ তারা আবারো আসলেন তবে খাজা রহমতউল্লাহ তখন অনন্ত ঘুমে। চলে গেছেন তখন না ফেরার দেশে।

বিদায় বেলায় সিক্ত হয়েছেন এক সময়ের সতীর্থ আর শিষ্যদের ভালোবাসায়। শোক জানিয়েছেন ফুটবলার, ক্রিকেটার সহ জাতীয় সংসদের সদস্যরাও।

খাজা রহমতউল্লাহ আবাহনী ক্লাবের হকি কমিটির সম্পাদক ছিলেন দীর্ঘদিন। ২০১১ সালে দায়িত্ব নিয়েছিলেন হকি ফেডারেশনের সাধারন সম্পাদকেরও। তবে খাজা রহমতউল্লাহর বড় পরিচয় তিনি ছিলেন জাতীয় দলের সাবেক ডিফেন্ডার।

কিছুদিন আগেই চলে গিয়েছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য এবং আবাহনীর কোচ অমলেস সেন। এবার খাজা রহমতউল্লাহর মৃত্যু ক্রীড়াঙ্গনে তৈরি করলো শুন্যতা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :