বিকাল ৫:১১, বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / ঘরের মাঠে রিয়ালের চ্যালেঞ্জ এইবার
ঘরের মাঠে রিয়ালের চ্যালেঞ্জ এইবার
অক্টোবর ২২, ২০১৭

ঘরের মাঠে চলতি মৌসুমটা দুর্দান্তভাবেই শুরু করেছিল রিয়াল। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সাকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপের শিরোপা নিজেদের করে নিয়েছিল জিদানের দল। তবে এরপরই খেই হারিয়ে ফেলে দলটি। দলের সেরা তারকা রোনালদোকে ছাড়াই মাঠে নেমে ভ্যালেন্সিয়ার সঙ্গে ২-২ গোলে ড্রয়ের পর দুর্বল লেভান্তের সঙ্গেও ড্র করে পয়েন্ট হারায়। আর রিয়াল বেটেসের কাছে তো হেরেই যায়।

এরপর এস্পানিওলের বিপক্ষে ২-০ গোলে জয় পেলেও চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ঘরের মাঠে টটেমহ্যামের সঙ্গে ১-১ গোলে ড্র করে। এবার লা লিগায় ঘরের মাঠে বর্তমান চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ তুলনামূলক দুর্বল দল এইবার। নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ১২.৪৫ মিনিটে।

চলতি মৌসুমে বার্সা থেকে এখনো পাঁচ পয়েন্ট পিছিয়ে রিয়াল। তাই ঘরের মাঠে এইবারের বিপক্ষে জয়ে ফিরতে মরিয়া জিদানের দল। তবে এ ম্যাচে ইনজুরির কারণে পাচ্ছেন না দলের সেরা গোলরক্ষক নাভাস ও বেলকে। আগের ম্যাচগুলোতে রোনালদো-রামোসরা নিষেধাজ্ঞার কারণে খেলতে না পারলেও এ ম্যাচে পূর্ণ শক্তির দল পাচ্ছে জিদান। ঘরের মাঠে এ মৌসুমে ১ ম্যাচ জেতা রিয়াল তাই জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামবে।

রিয়ালের বিপক্ষে মাঠে নামার আগে ভালো অবস্থানে নেই এইবার। শেষ ম্যাচে বার্সার কাছে হেরে রেলুগেশনের শঙ্কায় রয়েছে দলটি। এখন পর্যন্ত আট ম্যাচে ২ জয়ে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ১৬তম অবস্থানে আছে এইবার।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :