বিকাল ৫:০৯, বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / আগুয়েরোর রেকর্ডের ম্যাচে সিটির জয়
আগুয়েরোর রেকর্ডের ম্যাচে সিটির জয়
অক্টোবর ২২, ২০১৭

মাঠে ফিরেই গোলের দেখা পেলেন সার্জিও আগুয়েরো। স্পর্শ করলেন ক্লাবের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার রেকর্ড। আর তার এমন রেকর্ডের ম্যাচে বার্নলিকে ৩-০ গোলে হারিয়েছে সিটি।

ঘরের মাঠে গাব্রিয়েল জেসুস ও রাহিম স্টার্লিংকে বাইরে রেখেই বার্নালির বিপক্ষে মাঠে নামে সিটি। একাদশে ফেরেন গত মাসে গাড়ি দুর্ঘটনায় আহত হওয়া আগুয়েরো। আর ফিরেই পান গোলের দেখা। ম্যাচের ৩০ মিনিটে স্পট কিক থেকে গোল করে দলের সর্বোচ্চ গোলদাতার রেকর্ড স্পর্শ করেন আর্জেন্টিনার এই স্টাইকার। অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে সিটিতে যোগ দেওয়ার পর দলটির হয়ে এই নিয়ে ১৭৭ গোল করলেন আগুয়েরো। সমান সংখ্যক গোল নিয়ে সিটির সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটি এতদিন এককভাবে ছিল সাবেক ফরোয়ার্ড এরিক ব্রুকের দখলে।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৭৩ মিনিটে ব্যবধান দিগুণ করেন ওটামেন্ডি। লেরয় সানের ক্রসে হেডে বল জালে জড়ান আর্জেন্টিনার এই তারকা। এর দুই মিনিট পর কেভিন ডি ব্রইনের পাস পেয়ে দলের তৃতীয় গোলটি করেন জার্মান মিডফিল্ডার সানে। বাকি সময় আর গোল না হলে জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে গার্দিওয়ালার শিষ্যরা। এ জয়ে ৯ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

এদিকে দিনের অন্য ম্যাচে হাডার্সফিল্ড টাউনের মাঠে ২-১ গোলে হেরে ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর ওয়াটফোর্ডকে ৪-২ গোলে হারিয়ে ১৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চেলসি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :