রাত ২:৪৯, মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / বেয়ারস্টোর সেঞ্চুরিতে ‌ও.ইন্ডজিকে ৭ উইকেটে হারালো ইংল্যান্ড
বেয়ারস্টোর সেঞ্চুরিতে ‌ও.ইন্ডজিকে ৭ উইকেটে হারালো ইংল্যান্ড
সেপ্টেম্বর ২০, ২০১৭

বেয়ারস্টোর ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিতে ‌ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়ে পাচ ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে গেলো স্বাগতিক ইংল্যান্ড। ইংল্যান্ডের বিপক্ষে গেইল-স্যামুয়েলসকে ফিরিয়ে এনেও প্রথম ওয়ানডে জেতা হলো না ওয়েস্ট ইন্ডিজের।

ওল্ড ট্রাফোর্ডে টস জিতে সিরিজের প্রথম ওয়ানডেতে ব্যাট করতে নেমে ঝড়ই তুলেছিলেন ক্রিস গেইল। ইনিংসের তৃতীয় ওভারে জীবন পেয়ে‌ও খুব একটা বড় করতে পারেন নি নিজের ইনিংসকে। ৩ ছক্কা ও ২ চারে ২৭ বলে ৩৭ রান করেন ক্রিস গেইল।

বৃষ্টির কারণে ৪২ ওভারে নেমে আসা ম্যাচে ৯ উইকেটে ‌ওয়েস্ট ইন্ডিজ তোলে মাত্র ২০৪ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন অধিনায়ক জেসন হোল্ডার। উইকেটকিপার শাই হোপস করেন ৩৫ রান। ইংল্যান্ডের বোলার বেন স্টোকস ৪৩ রানে তুলে নেন ৩ উইকেট। ২টি করে উইকেট নেন আদিল রশিদ ও ক্রিস ওকস।
জবাবে দলের ৩১ রানে ওপেনার অ্যালেক্স হেলষের বিদায়‌ও থামে না অন্য ‌ওপেনার জনি বেয়ারস্টোর ব্যাট। ৯৭ বলে ১১ বাউন্ডারিতে তিনি তুলে নেন ক্যারিয়ারের প্রথম ওয়ানডে সেঞ্চুরি। ৯৭ বলে ঠিক ১০০ রানের অপরাজিত ইনিংস খেলেছেন। সর্বশেষ ৪ ইনিংসে এটি তাঁর তৃতীয় পঞ্চাশোর্ধ্ব ইনিংস। তাতে ৬৭ বল বাকী রেখেই জয় নিশ্চিত করে ইংলিশরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :