রাত ২:০৮, রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ Top News / ১২ সেপ্টেম্বর শুরু মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল
১২ সেপ্টেম্বর শুরু মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল
সেপ্টেম্বর ১০, ২০১৭

ঢাকা রিপোর্টার্স ইউনিটি আয়োজিত মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট আগামী ১২ সেপ্টেম্বর শহীদ ক্যাপ্টেন (অব:) এম মনসুর আলী হ্যান্ডবল মাঠে শুরু হবে। প্রতিযোগিতা উপলক্ষে ১০ সেপ্টেম্বর রোববার ডিআরইউর সাগর-রুনী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন তথ্য উপস্থাপন করেন ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান। ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্কের (মিনিস্টার ফ্রিজ)-এর উর্ধ্বতন কর্মকর্তা ডা. উজ্জ্বল কুমার রায়, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব সাঈদ খান, ফুটবল টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মজিবর রহমান। আরও উপস্থিত ছিলেন ডিআরইউ সহ-সভাপতি আবু দারদা যোবায়ের, যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, নারী বিষয়ক সম্পাদক দিনার সুলতানা, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন, কার্যনির্বাহী সদস্য মাইনুল হাসান সোহেল, আনিসুল ইসলাম, টুর্নামেন্ট কমিটির সদস্য কাজী শহীদুল আলম, সাহাব উদ্দিন সাহাব, স্বপন বসু ও মোস্তফা কামাল।

সংবাদ সম্মেলনে ডিআরইউ’র সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা বলেন, এ বছর আমরা টানা দ্বিতীয়বারের মতো ক্রীড়া সম্পাদকের নেতৃতে সদস্য ও সন্তানদের সাঁতার প্রশিক্ষণ, পারিবারিক ক্রীড়া উৎসব ও হ্যান্ডবল টুর্নামেন্টের আয়োজন করেছি। আয়োজন করতে যাচ্ছি মিডিয়া কাপ ফুটবলের মত বড় একটি টুর্নামেন্ট, যা ডিআরইউ’র সেরা একটি আয়োজন। সামনে আমরা আরো বেশ কয়েকটি টুর্নামেন্টের আয়োজন করব। মিনিস্টার ফ্রিজ আমাদের স্পন্সর হওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি। ভবিষ্যতে তারা আমাদের বিভিন্ন কর্মসূচিতে পাশে থাকবেন বলে আশা করি।

সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী বলেন, ডিআরইউর ক্রীড়া সম্পাদকের নেতৃত্বে আমরা বেশ কয়েকটি ইভেন্ট ভালোভাবে শেষ করতে পেরেছি, আমরা এবার মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টটিও সুন্দরভাবে শেষ করতে চাই। ভবিষ্যতে আমরা ডিআরইউর ক্রীড়ায় একটি ভিন্নমাত্রা যোগ করতে চাই।
পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মিনিষ্টার হাই-টেক পার্কের (মিনিস্টার ফ্রিজ)-এর উর্ধ্বতন কর্মকর্তা ডা. উজ্জ্বল কুমার রায় বলেন, ডিআরইউ’র ফুটবল টুর্নামেন্টে আমরা স্পন্সর হতে পেরে আনন্দিত, ভবিষ্যতেও আমরা ডিআরইউ’র অভ্যন্তরিন খেলাধুলাসহ অন্যান্য ইভেন্টেও সাথে থাকব।
সংবাদ সম্মেলনে ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান বলেন, নির্বাচিত হওয়ার পর থেকেই আমার চিন্তা-ভাবনা ছিলো ডিআরইউর ক্রীড়াঙ্গনে নতুন কিছু সংযোজন করার। সেই পরিকল্পনা থেকেই সাঁতার প্রশিক্ষন কর্মসূচি, পারিবারিক ক্রীড়া উৎসব ও হ্যান্ডবল টুর্নামেন্টের আয়োজন সম্পন্ন করি। আজকের এই বড় একটি টুর্নামেন্ট আয়োজনের উদ্যোগ তারই ধারাবাহিকতার একটি অংশ। তিনি বলেন, ডিআরইউর মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টটি সুন্দরভাবে সম্পন্ন হলে ভবিষ্যতে ক্রিকেটসহ অন্যান্য ইভেন্টগুলোও সফলতার সাথে সম্পন্ন করতে চেষ্টা করবো। স্পন্সর প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও ডিআরইউ’র খেলাধূলায় তাদের পাশে থাকার প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি ভেন্যূসহ অন্যান্য সুযোগ-সুবিধা নিশ্চিত করায় হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুরকে ধন্যবাদ জানান।
ফুটবল টুর্নামেন্টের সদস্য সচিব মজিবুর রহমান বলেন, আমরা ফুটবল টুর্নামেন্ট আয়োজনে সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।
অনুষ্ঠানে প্রতিযোগিতার ট্রফি উন্মোচন ও জার্সি প্রদর্শন করা হয়। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ছাড়াও নগদ ৪০,০০০/- (চল্লিশ হাজার) টাকা এবং রানার্স আপ দল ট্রফি ছাড়াও নগদ ২০,০০০/- (বিশ হাজার) টাকা এবং পরাজিত দুই সেমিফাইনালিস্ট ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা করে অর্থ পুরস্কার লাভ করবে। এছাড়া সুশৃংখল দলকে ফেয়ার প্লে ট্রফি দেয়া হবে। প্রতিযোগিতায় ৪০টি জাতীয় দৈনিক, সংবাদ সংস্থা, অনলাইন মিডিয়া এবং স্যাটেলাইট চ্যানেল অংশগ্রহন করবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :