রাত ২:৩৭, মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং
/ ফুটবল / সুব্রত কাপ চ্যাম্পিয়ন মেয়েদের সংবর্ধনা বিকেএসপির
সুব্রত কাপ চ্যাম্পিয়ন মেয়েদের সংবর্ধনা বিকেএসপির
সেপ্টেম্বর ২১, ২০১৭

দিল্লিতে অনুষ্ঠিত সুব্রত কাপ আন্তর্জাতিক ফুটবলের অনূর্ধ্ব-১৭ বিভাগে চ্যাম্পিয়ন হওয়া বিকেএসপির মেয়েদের সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার বিকেলে বিকেএসপি দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্থাটির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান।

বিকেএসপি টুর্নামেন্টের গ্রুপ পর্বে ৫-০ গোলে ত্রিপুরাকে, একই ব্যবধানে দিল্লিতে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠে। শেষ চারে ওঠার লড়াইয়ে তারা ২-১ গোলে হারায় আগের বারের চ্যাম্পিয়ন হরিয়ানাকে। সেমিফাইনালে মেঘালয়কে ৩-১ গোলে এবং ফাইনালে এনএসসি মিজোরাম দলকে ১-০ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়। স্ট্রাইকার মুক্তা সরকার ১টি হ্যাটট্রিকসহ গোল করেছেন ৮ গোল।

গত বছর এ টুর্নামেন্টে প্রথমবার অংশ নিয়ে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছিল বিকেএসপি। দ্বিতীয় অংশগ্রহণেই কোচ জয়া চাকমার নেতৃত্বে চ্যাম্পিয়ন হয় দেশের প্রতিনিধিত্ব করা বিকেএসপি।

মেয়েদের সংবর্ধনার বিকেলে দিল্লি থেকে এসেছে ছেলেদের গ্রুপ থেকে বিদায়ের খবর। বুধবার আমদেকার স্টেডিয়ামে আফগানিস্তান ও পাঞ্জাবের মধ্যেকার ম্যাচটি ১-১ গোলে ড্র হওয়ায় বিদায় নিশ্চিত হয় বিকেএসপির। এর আগে এ টুর্নামেন্টের অনূর্ধ্ব-১৪ বিভাগে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছিল বিকেএসপির ছেলেরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :