রাত ২:৩৭, মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং
/ ফুটবল / রোনালদোর ফেরার ম্যাচে রিয়ালের হার
রোনালদোর ফেরার ম্যাচে রিয়ালের হার
সেপ্টেম্বর ২১, ২০১৭

পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা শেষে রিয়ালের হয়ে মাঠে নামলেন রোনালদো। গোলের সুযোগ পেয়েছিলেন অনেক। তবে বল জালে জড়াতে ব্যর্থ হন এই তারকা। উল্টো শেষ সময়ের গোলে রিয়াল বেটিসের কাছে ১-০ গোলের হারের স্বাদ নিয়ে মাঠ ছেড়েছে জিদানের শিষ্যরা।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারতো সফরকারী বেটিস। পাল্টা আক্রমণে একজনকে কাটিয়ে আন্তোনিও সানাবিরার নেওয়া শট গোলরক্ষককে পরাস্ত করলেও কারভাহালের পায়ে লেগে ফিরলে গোল বঞ্চিত হয় সফরকারীরা।

ম্যাচের দশম মিনিটে গোলের সুযোগ পান রোনালদো। জটলার মধ্যে ঠিকমতো শট নিতে পারেননি। তবে ব্যকহিলে চেষ্টা করেছিলেন কিন্তু বল একজনের গায়ে লেগে বাইরে চলে যায়। ম্যাচের ২৯ মিনিটে রোনালদোর নেওয়া শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক। ম্যাচের ৪২ মিনিটে ইসকোর কোনাকুনি শট ঝাঁপিয়ে ঠেকান বেটিস গোলরক্ষক। আর বিরতির ঠিক আগে আরেকটি সুযোগ নষ্ট করেন রোনালদো।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে স্বাগতিকরা। ম্যাচের ৫১ মিনিটে গোলেরও সুযোগ পেয়ে যান রোনালদো। তবে বাঁ-দিক থেকে বেলের দারুণ ক্রসে বল জালে জড়াতে ব্যর্থ হন চারবারের বর্ষসেরা এই খেলোয়াড়।

একের পর এক মিসে দিশেহারা রিয়াল একাদশে ম্যাচের ৬৭ মিনিটে মিডফিল্ডার ইসকোকে বসিয়ে আসনসিওকে নামান জিদান। খানিক পর ডিফেন্ডার মার্সেলো ও লকা মদ্রিচের জায়গায় নামেন দুই ফরোয়ার্ড ভাসকেস ও মায়োরাল। ফলে রিয়ালের আক্রমণের ধার আরও বাড়ে। ৭৫ মিনিটে বেলের দুর্দান্ত এক ব্যাকহিল গোলরক্ষক ঠেকানোর পর বল লাগে পোস্টে। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে মায়োরালের হেড ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক।

উল্টো ম্যাচের যোগ করা সময়ের শেষ মিনিটে জয়সূচক গোলটি করেন সানাবিরা। স্বদেশি ডিফেন্ডার আন্তোনিও বারাগানের ক্রসে হেডে নাভাসকে পরাস্ত করেন ২১ বছর বয়সী স্প্যানিশ ফরোয়ার্ড আন্তোনিও সানাবিরা। ফলে হারের স্বাদ নিয়েই মাঠ ছাড়তে হয় রিয়ালকে। এ হারে ৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে নেমে গেছে তারা। শীর্ষস্থানধারী বার্সেলোনার চেয়ে ৭ পয়েন্টে পিছিয়ে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :