ম্যাক্স-বিএসপিএ নাইট : বর্ষসেরা ক্রীড়া সাংবাদিক রিয়াসাদ আজিম

ম্যাক্স-বিএসপিএ নাইট : বর্ষসেরা ক্রীড়া সাংবাদিক রিয়াসাদ আজিম

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ম্যাক্স-বিএসপিএ নাইট। দেশের প্রবীন ক্রীড়ালেখক ও সাংবাদিকদের সম্মাননা জানানো ও ক্রীড়া সাংবাদিকদের বছরের সেরা কাজের স্বীকৃতি জানানোর দ্বিতীয় আসর বসেছিল শনিবার সন্ধ্যায়। ফারস হোটেলের সিন্দুরপুর হলে নবীন-প্রবীন ক্রীড়া সাংবাদিক-লেখকদের স্বীকৃতির রাতে ছিলেন ক্রীড়াঙ্গনের চেনা মুখ সাবেক-বর্তমান খেলোয়াড়, সংগঠক, কর্মকর্তারা।

এবার পাঁচটি ক্যাটাগরিতে ক্রীড়া সাংবাদিকদের পুরষ্কৃত করা হয়। ২০১৬ সালে তাদের কাজের পুরস্কার দেয়া হয়। সাক্ষাৎকার ক্যাটাগরিতে আতাউল হক মল্লিক ট্রফি জিতেছেন নোমান মোহাম্মদ। রানারআপ হয়েছেন সঞ্জয় সাহা পিয়াল ও মাসুদ আলম। সেরা সিরিজ রিপোর্টের জন্য আব্দুল হামিদ ট্রফি পেয়েছেন মাসুদ আলম । রানারআপ হয়েছেন বদিউজ্জামান ও রাহেনুর ইসলাম। এক্সক্লুসিভ রিপোর্ট তৈরি করে বদি-উজ-জামান ট্রফি জিতে নিয়েছেন রিয়াসাদ আজিম। রানারআপ হয়েছেন ফয়সাল তিতুমীর ও রাশেদুল ইসলাম। সেরা ফিচার/ডকুমেন্টারি ক্যাটাগরিতে রণজিৎ বিশ্বাস ট্রফি পেয়েছেন ইভান আকরাম। রানারআপ হয়েছেন এস এম আশরাফ ও ফয়সাল তিতুমীর।
চার ক্যাটাগরির পারফরম্যান্সের ভিত্তিতে বর্ষসেরা ক্রীড়া সাংবাদিকের পুরষ্কার তওফিজ আজিজ খান ট্রফি পেয়েছেন রিয়াসাদ আজিম। ট্রফি ছাড়াও তিনি পেয়েছেন পঞ্চাশ হাজার টাকা প্রাইজমানি। রানারআপ হয়েছেন নোমান মোহাম্মদ ও মাসুদ আলম। তারাও ট্রফি ও পঁচিশ হাজার টাকা করে প্রাইজমানি জিতে নিয়েছেন।

একই অনুষ্ঠানে সিনিয়র তিন ক্রীড়ালেখক ওবায়দুল হক খান, এসবি চৌধুরী শিশির ও তোহাবিন হককে সম্মাননা জানিয়েছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন। ১৯৯৫ সাল থেকে প্রতি বছর বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবসে এমন সম্মাননা জানিয়ে আসছে সংস্থাটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি জনাব নাজমুল হাসান পাপন এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক ইঞ্জিনিয়ার জনাব গোলাম মোহাম্মদ আলমগীর।

জনপ্রিয় কন্ঠ শিল্পী অ্যান্ড্রু কিশোরের সুরে মূচ্ছর্ণায় শেষ হয় অনেকদিন মনে রাখার মত একটি রাতের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




bangladesherkhela.com 2019
Developed by RKR BD