রাত ২:৩৯, মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং
/ ফুটবল / বাংলাভিশন চ্যাম্পিয়ন ‌এবং জিটিভি রানার্স-আপ
মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট
বাংলাভিশন চ্যাম্পিয়ন ‌এবং জিটিভি রানার্স-আপ
সেপ্টেম্বর ১৯, ২০১৭

মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাভিশন এবং জিটিভি রানার্স-আপ হয়েছে। টুর্নামেন্টের সমাপনী দিনে আজ মঙ্গলবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ফাইনাল খেলায়, বাংলাভিশন ২-০ গোলে জিটিভিকে পরাজিত করে টানা দ্বিতীয়বার শিরোপা জিতলো।

চ্যাম্পিয়ন দলকে ট্রফি ছাড়াও ৪০ হাজার টাকা এবং রানার্স-আপ দল ট্রফিসহ ২০ হাজার টাকা অর্থ পুরস্কার দেয়া হয়্। পরাজিত দুই সেমিফাইনালিস্ট ৫ হাজার টাকা করে অর্থ পুরস্কার লাভ করে। ফাইনাল ম্যাচে সেরা খেলোয়াড় হয়েছেন বাংলাভিশন দলের মিজানুর রহমান সবুজ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রেডিও টুডের আব্দুল্লাহ শাফি। ফেয়ার প্লে ট্রফি পায় বাংলা নিউজ ২৪ ডট কম।

এরআগে, প্রথম সেমিফাইনালে জিটিভি ২-০ গোলে রেডিও টুডেকে এবং দ্বিতীয় সেমিফাইনালে বাংলাভিশন ১-০ গোলে আরটিভিকে পরাজিত করে ফাইনালে ওঠে।

ফাইনাল খেলা শেষে বিজয়ী ‌ও বিজিত দলকে পুরস্কৃত করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক (মিনিস্টার ফ্রিজ)-এর উর্ধ্বতন কর্মকর্তা ও গড়ব বাংলাদেশের প্রধান সম্পাদক ডা. উজ্জ্বল কুমার রায়, ডিআরইউ সহ-সভাপতি আবু দারদা যোবায়ের, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী ‌ও ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :