রাত ২:০৮, রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ পরিচালনা করবেন যারা
পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ পরিচালনা করবেন যারা
সেপ্টেম্বর ৯, ২০১৭

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে পাকিস্তানের। ২০০৯ সালের এপ্রিলে লাহোরো শ্রীলঙ্কান টিম বাসের ওপর সন্ত্রাসী হামলার পর থেকে দেশটি থেকে আন্তর্জাতিক ক্রিকেট নির্বাসিত। অবশেষে বহু চেষ্টা-তদবিরে প্রায় সাড়ে ৮ বছর পর পাকিস্তানে ফিরতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট। ১২ সেপ্টেম্বর আন্তর্জাতিক একাদশের বিপক্ষে শুরু হবে পাকিস্তানের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

এই তিন ম্যাচের জন্য আম্পায়ারের নাম ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আগেই আইসিসি জানিয়েছিল, তারা এই সিরিজের জন্য কর্মকর্তা প্রেরণ করবে। ক্যারিবিয়ান কিংবদন্তি রিচি রিচার্ডসন থাকবেন সিরিজের ম্যাচ রেফারি। পিসিবি গতকাল ঘোষণা করেছে, আম্পায়ারদের নামও।

আইসিসি এলিট প্যানেলে থাকা আম্পায়ার আলিম দার থাকবেন অন্যতম আম্পায়ার। এছাড়া ১২ সেপ্টেম্বর প্রথম ম্যাচে আইসিসির এমিরেটস ইন্টারন্যাশনাল প্যানেলের আহসান রাজা অপর আম্পায়ারের দায়িত্ব পালন করবেন। আইসিসি ইন্টারন্যাশনাল প্যানেলের শোজাব রাজা থাকবেন টিভি আম্পায়ারের দায়িত্বে।

দ্বিতীয় ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করবেন আহমেদ শাহাব এবং শোজাব রাজা। আহসান রাজা থাকবেন টিভি আম্পায়ার। সিরিজের শেষ ম্যাচটি পরিচালনা করবেন আহসান রাজা এবং শোজাব রাজা। আহমেদ শাহাব থাকবেন টিভি আম্পায়ারের দায়িত্বে।

প্রথম ম্যাচের পর আলিম দার থাকবেন না, কারণ তিনি আইসিসি এলিট প্যানেলের একটি ওয়ার্কশপে যোগ দিতে দুবাই চলে যাবেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :