রাত ২:৪৯, মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / পর্ণ তারকাকে মারধর ‌ওয়ার্নের
পর্ণ তারকাকে মারধর ‌ওয়ার্নের
সেপ্টেম্বর ২৪, ২০১৭

হুটহাট নানা ঘটনার জন্ম দিয়ে প্রায়ই খবরের শিরোনাম হন ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি শেন ‌ওয়ার্ন। তবে তার নারী প্রীতির কথা কে না জানেন। আরো একবার তিনি খবরের শিরোনাম হলেন। এবং তা অবশ্যই খেলা বিষয়ে নয়। এক পর্ণ তারকাকে মারধরের অভিযোগ উঠেছে শেন ‌ওয়ার্নের নামে।

অথচ ক্রিকেটের ২২ গজে তার ঘূর্ণি জাদুতে চোখে অন্ধকার দেখতেন ব্যাটসম্যানরা। অবশ্য খেলোয়াড়ি জীবন থেকেই মাঠের বাইরের ঘটনায় খবরে আসতেন অজি স্পিনার শেন ওয়ার্ন। বলা বাহুল্য যে, ওই সব ঘটনা সব সময়ই ছিল নারীঘটিত। বহু নারী এসেছে শেন ওয়ার্নের জীবনে। ক্যারিয়ার শেষ হওয়ার এতদিন পর আবারও নারী কেলেঙ্কারিতে শিরোনাম হলেন এই অজি কিংবদন্তি।

এবার ভ্যালেরি ফক্স নামের এক পর্ণ তারকাকে পিটিয়েছেন ওয়ার্ন। প্রত্যক্ষদর্শীরা জানান, গত শুক্রবার রাতে এই পর্ণ তারকার সঙ্গে সেন্ট্রাল লন্ডনের লৌলু ক্লাবে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন ওয়ার্ন। একপর্যায়ে ভ্যালেরিকে ঘুষি মেরে বসেন অস্ট্রেলীয় ক্রিকেট তারকা। ভ্যালেরি ফক্স, ওয়ার্নের বিরুদ্ধে শনিবার এই অভিযোগ এনেছেন। মুখে কালশিটে পড়া নিজের একটি ছবিও পোস্ট করেন টুইটারে। আর সোশাল সাইটে ওই পর্ন তারকার পোস্ট প্রকাশিত হওয়া মাত্র ভাইরাল হয়ে যায়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :