রাত ২:৩৮, মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং
/ ক্রিকেট / চট্টগ্রাম-রাজশাহীর বিগ স্কোরিং ম্যাচ ড্র
চট্টগ্রাম-রাজশাহীর বিগ স্কোরিং ম্যাচ ড্র
সেপ্টেম্বর ২৬, ২০১৭

প্রথমদিন বৃষ্টির কারণে ম্যাচ হয়েছিল অর্ধেক। মাত্র ৪৩ ওভার। এই ৪৩ ওভার ব্যাট করে চট্টগ্রাম বিভাগ রান তুলেছিল মাত্র ৬৭। স্লো ব্যাটিংয়ের চরম পরাকাস্ট্রা প্রদর্শণ করলো তারা। কিন্তু দ্বিতীয় দিন এসে উল্টে গেলো পুরো চিত্র। ঝড়ো ব্যাটিং করে চট্টগ্রাম রানের পাহাড় দাঁড় করিয়ে দিল স্বাগতিক রাজশাহীর সামনে।

অলআউট হলেও চট্টগ্রামের রান ছিল ৪৩২। ইয়াসির আলি ৯৪, ইরফান শুকুর ৬৫, সাজ্জাদুল হক করেন ৬৮ রান। জবাব দিতে নেমে রাজশাহীও কম যায়নি। তৃতীয়দিন এবং আজ শেষ দিনেও প্রায় শেষ পর্যন্ত ব্যাটিং করলো তারা। যেন চট্টগ্রামের ব্যাটসম্যানরা ব্যাটিং অনুশীলন করেছে বলে রাজশাহীর ব্যাটসম্যানরাও ব্যাটিং অনুশীলন করা প্রতিজ্ঞা করেছিল।

শেষ পর্যন্ত অলআউট হয়েছে রাজশাহী। অলআউট হওয়ার আগে রান করেছে ৪১৫। যদিও প্রথম ইনিংসে চট্টগ্রামের চেয়ে তাদের রান ছিল ১৭ কম। কিন্তু ততক্ষণে ম্যাচের ফল হওয়ার সম্ভাবনা পুরোপুরি শেষ। কারণ, দিনের সময় খুব বেশি বাকি ছিল না। শেষ দিকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে মাত্র ১ ওভার খেলেছে চট্টগ্রাম।

প্রথম ইনিংসে রাজশাহীর হয়ে দারুণ ব্যাটিং করেছেন জহুরুল ইসলাম অমি। ৭৯ রান করেন তিনি। ৭৭ রান করেন জুনায়েদ সিদ্দিকী। ৬০ রান করে আউট হন ফরহাদ হোসেন। এছাড়া ৩৬ রান করেন মায়শুকুর রহমান, ২৯ রান করেন ফরহাদ রেজা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :