রাত ৩:৩৬, রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৭ ইং
/ হকি / হকির নির্বাচন স্থগিত
হকির নির্বাচন স্থগিত
আগস্ট ১৬, ২০১৭

দেশে ভয়াবহ বন্যার কারণ দেখিয়ে স্থগিত করা হয়েছে বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাচন। জাতীয় ক্রীড়া পরিষদে আনুষ্ঠানিকভাবে নির্বাচন স্থগিতের ঘোষণা দেন এনএসসির পরিচালক শুকুর আলী। তিনি জানান, বিভিন্ন জেলা এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার কাউন্সিলরদের আবেদনের পর তারা এ সিদ্ধান্ত নেন। বন্যা পরিস্থিতির উন্নতি হলে পরবর্তীতে আবারো নির্বাচন হবে বলেও জানান তিনি। যদি‌ও ধারণা করা হচ্ছে নির্বাচন স্থগিত করা হয়েছে অনির্দিষ্টকালের জন্য।
অবশ্য ইতোমধ্যে নির্বাচনের বেশ কয়েকটি ধাপও পার করেছিল জাতীয় ক্রীড়া পরিষদ। মনোনয়নপত্রও বিক্রি সম্পন্ন হয়। আজ বুধবার ছিল মনোনয়নপত্র জমা দে‌ওয়ার শেষ দিন।
তবে গতকাল দুপুরের পরই ক্রীড়াঙ্গনে গুঞ্জন ‌ওঠে দেশের ভয়াবহ বন্যার কারণ দেখিয়ে স্থগিত করা হচ্ছে বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাচন। আগামী মাসে ঢাকায় বসবে এশিয়া কাপের আসর। ফলে এশিয়া কাপের আগে নির্বাচিত কমিটি পাওয়ার সম্ভাবনা খুবই কম। তবে এমন সময় নির্বাচন স্থগিত হওয়ায় এনিয়ে প্রশ্ন উঠছে। কেননা নির্বাচন হবে জাতীয় ক্রীড়া পরিষদে, সেখানে বন্যার কারণে কোন ধরনের বিপর্যয় ঘটেনি। হয়ত আবারো এডহক কমিটিও করতে পারে জাতীয় ক্রীড়া পরিষদ।
আগামী ২৭ আগষ্ট হওয়ার কথা ছিলো হকি ফেডারেশনের নির্বাচন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :