রাত ১২:৫৫, বৃহস্পতিবার, ১৭ই জুলাই, ২০১৯ ইং
/ এনএসসি / স্কেটিংয়ে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত
স্কেটিংয়ে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত
আগস্ট ৪, ২০১৭



বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের কর্মকর্তারা। প্রতিটি পদে একজন করে মনোনয়নপত্র জমা দেয়ায় সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। আগামী ৯ আগস্ট নির্ধারিত ছিল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচন। ২১ সদস্যের কমিটির ২০ জনের জন্য ছিল নির্বাচনী প্রক্রিয়া। সভাপতি মনোনয়ন দেয় সরকার। প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ এই ফেডারেশনের সরকার মনোনীত সভাপতি।
১ আগস্ট ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের দিন। কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করায় এবং কোনো পদে একাধিক প্রার্থী না থাকায় বুধবার নির্বাচনের জন্য গঠিত কমিশন সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে।
দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হন আহমেদ আসিফুল হাসান। তিন সহ-সভাপতি সালমান ওবায়দুল করিম, মো. শহিদুল্লাহ ও মো. কামাল হোসেন। দুই যুগ্ম সম্পাদক আশরাফুল আলম মাসুম ও জুম্মন রাজ, কোষাধ্যক্ষ ফিরোজুল ইসলাম।
সদস্যরা হলেন : শমসের আলী খান, মো. নিরব, সাহিদুর রহমান, কাজী মুশফিকুর রহমান, মিনান আরা, আসিফ ইকবাল, ইমরান হাসান সোহাগ, মো. আরিফ-উল-ইসলাম, আহাদ হোসেন, হাবিবুর রহমান শেখ, শফিকুর রহমান, নুরুল ইসলাম ও নওসিফ হোসেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :