রাত ১:৫৭, রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / সিরি’আ তে জয়ে শুরু জুভেন্টাসের
সিরি’আ তে জয়ে শুরু জুভেন্টাসের
আগস্ট ২০, ২০১৭

জয় দিয়েই ইতালিয়ান সিরি’আর শুভ সূচনা করল জুভেন্টাস। গতকাল শনিবার রাতে ক্যাগলিয়ারির বিপক্ষে জুভেন্টাসের ৩-০ ব্যবধানের জয়ে গোল পেয়েছেন আর্জেন্টাইন দুই তারকা পাওলো দিবালা ও গঞ্জালো হিগুয়েন।

প্রতিপক্ষ ক্যাগলিয়ারির মাঠ অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে অতিথি হিসেবে খেলতে যায় সিরি’আর বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। লাজিওর বিপক্ষে সুপার কাপে হারের পর এই ম্যাচে জয় দিয়ে দারুণভাবে প্রত্যাবর্তন হয় তাদের। স্বাগতিকদের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই গোল পায় জুভিরা। ম্যাচের ১২ মিনিটে মারিও মানজুকিচের গোলে এগিয়ে যায় জুভেন্টাস। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে জুভিদের ব্যবধান দ্বিগুণ করেন পাওলো দিবালা।

বিশ্রাম শেষে ফিরেও নিজেদের আক্রমণের ধারা অব্যাহত রাখে জুভেন্টাস। ম্যাচের ৬৬ মিনিটে তুরিনোর ক্লাবটিকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন আরেক আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েন। তবে জুভেন্টাসের এই ব্যবধানে জয়ে ভূমিকা কম নয় দলটির অভিজ্ঞ গোলরক্ষক বুফনের। নিশ্চিত গোলের সুযোগ পেনাল্টি সেভ করেছেন বিশ্বকাপজয়ী এই গোলরক্ষক। নির্ধারিত সময়ে আর কোনো গোল না হওয়ায় ৩-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির শিষ্যরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :