রাত ২:০২, রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ব্যাডমিন্টন / সামার ওপেন ব্যাডমিন্টন রবিবার থেকে
সামার ওপেন ব্যাডমিন্টন রবিবার থেকে
আগস্ট ১৭, ২০১৭

আগামী রবিবার থেকে কোর্টে গড়াবে ইনডেক্স সামার ওপেন র‌্যাংকিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট। গত সপ্তাহে চট্টগ্রামে জুনিয়র ও সাব জুনিয়র টুর্নামেন্ট শেষ করে আরো একটি আসর মাঠে আনছে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন। আজ বৃহস্পতিবার দুপুরে বিওএর ডাচ-বাংলা অডিটরিয়ামে টুর্নামেন্ট উপলক্ষে সংবাদ সম্মেলনে বিভিন্ন তথ্য উপস্থাপন করেন টুর্নামেন্ট সম্পাদক এমএম সায়েমুক হক রাসেল। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পৃষ্টপৈাষক ইনডেক্সের এমডি শফিউল্লাহ আল মুনীর, ফেডারেশনের সাধারণ সম্পাদক আমীর হোসেন বাহার ও টুর্নামেন্ট রেফারী জাহিদুল হক কচি।
এবারের টুর্নামেন্টে ৫২ জেলার প্রায় ৩০০ (২৫৫জন পুরুষ ও ৪৫ জন মহিলা) প্রতিযোগী অংশ নেবেন। খেলা হবে শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে। খেলা হবে চার ইভেন্টে -পুরুষ ও মহিলা একক এবং ডাবলস। বিজয়ীদের আর্থিক পুরস্কার (এককে চ্যাম্পিয়ন দশ, রানার্স আপ সাত ও দুই মেফিাইনালিষ্ট চার করে এবং ডাবলসে চ্যাম্পিয়ন্স ১২, রানার্স আপ আট এবং দুই সেমিফাইনালিস্ট জুটি পাচহাজার করে ) ও মেডেল প্রদান করা হবে। দু-একদিনের মধ্যেই লাইটিং সহ ভেন্যুর প্রস্ততি শেস হবে বলে ফেডারেশনের সাধারণ সম্পাদক আশ্বস্ত করেন।
আসরের স্পন্সর ইনডেক্স গ্রুপ পুরো বাজেট দশলাখ টাকা প্রদানের পাশাপাশি অতিরিক্ত আরো অর্থ প্রদানের আশ্বাস দিয়েছে। এছাড়া দলের প্রশিক্ষন ও বিদেশে দল পাঠাতেও সহায়তা করবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :