সকাল ১১:৩৮, শুক্রবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / প্রস্তুতি ম্যাচ বাতিলের আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি অসিরা
প্রস্তুতি ম্যাচ বাতিলের আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি অসিরা
আগস্ট ২০, ২০১৭

শনিবার সন্ধ্যার পর থেকে হঠাৎ গুঞ্জন, দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া। ভেন্যু নিয়ে অনিশ্চয়তার কারণেই নাকি প্রাকটিস ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিয়েছে সফরকারীরা!

স্থানীয় প্রচারমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়েছে। আসলেই কি অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্ট প্রস্তুতি ম্যাচ খেলতে অস্বীকৃতি জানিয়েছে? বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কি অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্টের উদ্ধৃতি দিয়ে দুদিনের প্রস্তুতি ম্যাচ বাতিলের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে?

দুটোর উত্তরেই আসবে- নাহ, দেয়নি। আজ সকাল ১০টা পর্যন্ত বিসিবি থেকে মিডিয়া হাউজগুলোতে কোনো মেইল পাঠানো হয়নি। তাহলে প্রস্তুতি ম্যাচের অবস্থা কী?

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস আজ সকালে জাগো নিউজকে বলেন, ‘অস্ট্রেলিয়া এখনও প্রস্তুতি ম্যাচ বাতিল করেনি। আবহাওয়া ভালো থাকলে কালকের মধ্যেই বোঝা যাবে ম্যাচটি হবে কি হবে না। আমরা আশাবাদী, ম্যাচটি হবে। মাঠ পরিচর্যার কাজ চলছে পুরোদমে। অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্টকে বলে দেয়া হয়েছে, তারা যখন মনে করবে ম্যাচ খেলা সম্ভব না, তখন আমাদের জানাবে। আমরা তারপরই কিনা অানুষ্ঠানিকভাবে ঘোষণা দেব।’

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম আজ জাগো নিউজকে বলেন, ‘আমরা এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছুই জানি না। অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্টও এমন কথা বলেনি যে প্রাকটিস ম্যাচ খেলবে না। তবে ভেন্যু নিয়ে একটা অনিশ্চয়তা রয়েই গেছে। সবাই জানেন, ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে পানিবদ্ধতায় মাঠ ও পারিপার্শ্বিক অবস্থা খারাপ ছিল। তাই বাধ্য হয়েই আমরা বিকল্প ভেন্যু হিসেবে বিকেএসপি ও ইউল্যাব মাঠ দেখিয়েছি।’

‘গতকাল শনিবার অস্ট্রেলিয়ার প্রতিনিধি দল ও অসি ক্রিকেট ম্যানেজমেন্টের একটি অংশ বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় এক ঘণ্টারও কম সময়ে বিকেএসপিতে পৌঁছে যান। তারা বিকেএসপি মাঠ দেখেছেন। পাশাপাশি আকাশ ভালো হয়ে যাওয়ায় ফতুল্লা স্টেডিয়ামেরও অনেক উন্নতি হয়েছে। কাজেই এ অবস্থায় এখনই বলা যাচ্ছে না যে প্রাকটিস ম্যাচ বাতিল।’-যোগ করেন রাবিদ ইমাম।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :