ভোর ৫:৫৭, মঙ্গলবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / প্রস্তুতি ম্যাচের ভেন্যু এখনও চূড়ান্ত হয়নি
প্রস্তুতি ম্যাচের ভেন্যু এখনও চূড়ান্ত হয়নি
আগস্ট ১৭, ২০১৭

ফতুল্লা, বিকেএসপি আর ইউল্যাবের মাঠ পরিদর্শনের পরও দুই দিনের প্রস্তুতি ম্যাচের ভেন্যু চূড়ান্ত করতে পারেননি অস্ট্রেলিয়ার পরিদর্শক দল। এ বিষয়ে বিসিবি’র সাথে আলোচনা করে তবেই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার কথা জানান তারা। অন্যদিকে, এই সিরিজকে সামনে রেখে নিশ্চিদ্র্র নিরাপত্তা নিশ্চিত করতে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সকালে কমান্ডো মহড়া দেয় সেনাবাহিনীর প্যারাকমান্ডোরা।
সফরসূচী করার সময়ই জানানো হয়েছিলো ফতুল্লায় হবে অস্ট্রেলিয়ার সঙ্গে বাংলাদেশের দলের দু’দিনের প্রস্তুতি ম্যাচ। কিন্তু টানা বর্ষন আর জলাবদ্ধতার কারণে তা অনিশ্চিত হয়ে পড়ায় পরিদর্শক দলকে বুধবারই ইউল্যাব খেলার মাঠ বিকল্প ভেন্যু হিসেবে দেখানো হয়েছিলো। বৃহস্পতিবার সকালে তারা পূর্বনির্ধারিত ফতুল্লা আর অন্য বিকল্প ভেন্যু বিকেএসপি পরিদর্শণ করে। ফতুল্লা নিয়ে বেশ সন্তোষ প্রকাশও করেছিলেন অজি নিরাপত্তা পর্যবেক্ষণ দলের প্রধান শন ক্যারল। মাঠ নিয়ে সন্তুষ্ট হলেও পূর্ণ নিরাপত্তা, নির্বিঘ্ন যাত্রাপথ আর পারিপার্শিক পরিস্থিতি মিলে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেন নি। তাই আবারো বিসিবি’র সাথে আলোচনা করতে চায়, অস্ট্রেলিয়ার নিরাপত্তা পর্যবেক্ষক দল।
এখনও পর্যন্ত প্রস্তুতি ম্যাচের ভেন্যু চূড়ান্ত না হলেও শুক্রবার অজি দলের ঢাকা আসা নিশ্চিত। তাই খেলার সময় শতভাগ নিরাপত্তা নিশ্চিত করার অংশ হিসেবে বাংলাদেশ টেস্ট দলের অনুশিলন ম্যাচের ফাঁকে হয়ে গেলো সেনাবাহিনীর কমান্ডো মহড়া। কমান্ডো দলটির প্রধান লে. কর্নেল. এম. এম. ইমরুল হাসান জানালেন, নিরাপত্তার বিষয়ে কোনো ছাড় দেয়া হবে না।
এদিকে, অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে রকেট। টাইটেল স্পন্সর ঘোষণার অনুষ্ঠানে এসে বিসিবি’র প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী জানান, দেশে চলমান বন্যা পরিস্থিতির কারণে হয়তো উৎসবমুখর পরিবেশে সিরিজটি হবে না। তবে আইসিসির এফটিপি মেনে চলতেই এমন দুর্যোগময় সময়েও ম্যাচ দুটি আয়োজন করছেন তারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :