সকাল ১১:১৯, শুক্রবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং
/ ক্রিকেট / জ্যামাইকা তালা‌ওয়াসে মাহমুদুল্লাহ
জ্যামাইকা তালা‌ওয়াসে মাহমুদুল্লাহ
আগস্ট ২০, ২০১৭

মন খারাপ করার কোনো সুযোগই পেলেন না, অস্ট্রেলিয়ার বিপক্ষে ঢাকা টেস্ট দলে সুযোগ না পা‌ওয় মাহমুদউল্লাহ রিয়াদ। চট্টগ্রাম টেস্টেও মাহমুদউল্লাহ থাকবেন না তা এক প্রকার নিশ্চিত। ঘরোয়া কোনো টুর্নামেন্ট না থাকায় বসে থাকতেই হতো এ অলরাউন্ডারকে। কিন্তু হঠাৎ-ই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলার দুয়ার খুলে গেল মাহমুদউল্লাহ রিয়াদের।
সাকিব আল হাসানের দল জ্যামাইকা তালাওয়াস তাকে পেতে আগ্রহ প্রকাশ করেছে। মাহমুদউল্লাহও খেলতে রাজী। ক্রিকেট বোর্ডের কাছে অনাপত্তিপত্র পেতে আবেদনও করেছেন। গতকাল শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন মাহমুদউল্লাহ।
সব কিছু ঠিকঠাক থাকলে আগামী মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরবেন তিনি। শুক্রবার প্রথম ম্যাচ খেলতে পারবেন সেন্ট লুসিয়া স্টার্সের বিপক্ষে। সিপিএল খেলার অনুমতি পেলে পুরো আসরেই জ্যামাইকার তাঁবুতে থাকবেন মাহমুদউল্লাহ। ত্রিনিদাদে ৯ সেপ্টেম্বর টুর্নামেন্টের ফাইনাল হবে। সাকিব আল হাসান এবারের সিপিএলে জ্যামাইকা হয়ে তিন ম্যাচ খেলেছিলেন।
মাহমুদউল্লাহ বলেন,‘এটা আমার জন্য বড় সুযোগ। আমি তাদের ধন্যবাদ দিতে চাই যারা আমাকে সিপিএলে খেলার সুযোগ তৈরি করে দিয়েছে। আশা করছি একাদশে থাকার সুযোগ পেলে ভালো কিছু করার চেষ্টা করব। প্রথমবারের মতো এ টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছি। আশা করছি দল আমাকে যে প্রয়োজনে নিয়েছে সেই প্রয়োজন মেটাতে পারব।’
চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে মাহমুদউল্লাহ সিপিএলে অংশ নিতে যাচ্ছেন। সাকিব আল হাসান, তামিম ইকবাল এবং মেহেদী হাসান মিরাজ সিপিএলে অংশ নিয়েছেন। সাকিব ও তামিম ম্যাচ খেলার সুযোগ পেলেও মিরাজ পাননি। দেশের বাইরে মাহমুদউল্লাহ এর আগে পাকিস্তান সুপার লিগে অংশ নিয়েছিলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :