সকাল ১১:৩৩, শুক্রবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / জেএফএ কাপ অনুর্ধ্ব-১৪ নারী ফুটবল
জেএফএ কাপ অনুর্ধ্ব-১৪ নারী ফুটবল
আগস্ট ১৭, ২০১৭

আগামী রবিবার থেকে দেশের ছয় ভেন্যূতে শুরু হবে জেএফএ কাপ অনুর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবলের আসর। জাপান ফুটবল এসোসিয়েশনের আর্থিক সহায়তায় তৃতীয়বারের মত এ আসর আয়োজন করছে বাফুফে।
প্রতিযোগিতা উপলক্ষে আজ বৃহস্পতিবার বাফুফে ভবনে সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিভিন্ন তথ্য উপস্থাপন করেন বাফুফের উইমেন্স উইংয়ের চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরন। সংবাদ সম্মেলনে আরো উপস্থিাত ছিলেন বাফুফের মিডিয়া কমিটির চেয়ারম্যান আমিরুল ইসলাম বাবু, স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, বাফুফের উইমেন্স উইংয়ের সদস্য নাসরিন আক্তার বেবী ও মিডিয়া ম্যানেজার আহসান আহমেদ অমিত।
প্রাথমিক পর্বের ছয় ভেন্যূর মধ্যে গাইবান্ধা ও যশোর ভেনূর খেলা বন্যার কারণে পরে শুরু হবে। ছয় ভেন্যু চ্যাম্পিয়ন ও সেরা দুই রানার্স-আপ নিয়ে অক্টোবরে ঢাকায় হবে চুড়ান্ত পর্ব। চলতি বছরের শেষভাগে সাফ অনুর্ধ্ব-১৪ নারী ফুটবলে প্রাথমিক বাছাই এ আসর থেকেই করবে বাফুফে। চ্যাম্পিয়ন দল পঞ্চাশ হাজার এবং রানার্স-আপ দল পচিশ হাজার টাকা অর্থ র্পুকারের পাশাপাশি ট্রফি ও খেলোয়াড়রা ব্যক্তিগত মেডেল পাবে। এছাড়া সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাও পুরস্কার পাবে।
আসরের টাইটেল স্পন্সর জাপান ফুটবল এসোসিয়েশন টুর্ণামেন্ট আয়োজনে তিরিশ হাজার ডলার প্রদান করেছে। বাকী অর্থ আসবে স্থানীয় স্পনসের কাছ থেকে প্রথম পর্বে অংশগ্রহনকারী দল পনের হাজার টাকা এবং ম্যাচ জয়ের জন্য পাচ হাজার টাকা পাবে। চুড়ান্ত পর্বে অংশগ্রহন ফি হবে পচিশ হাজার এবং ম্যাচ জয়ে পাবে পাঁচ হাজার করে। এছাড়া প্রতি ভেন্যুর আয়োজকরা পাবে তিরিশ হাজাার টাকা করে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :