সকাল ১১:৩২, শুক্রবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং
/ ফুটবল / অবশেষে জিতলো মোহামেডান
অবশেষে জিতলো মোহামেডান
আগস্ট ১৫, ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের আগে তিন-তিনটি ম্যাচে মাঠে নেমেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। একটিতেও জয়ের মুখ দেখেনি তারা। কোনো কোনো ম্যাচে ভালো খেলেও শেষ মুহূর্তের গোলে হারকে সঙ্গী করে মাঠ ছেড়েছে তারা।
সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নিজেদের চতুর্থ ম্যাচে মাঠে নামে সাদা-কালো শিবির। প্রতিপক্ষ জায়ান্ট কিলার ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। যারা ঢাকা আবাহনীর মতো বড় দলের বিপক্ষে জয় তুলে নিয়েছে। আজ মোহামেডানকেও তেমন তিক্ত স্বাদ দেওয়ার প্রত্যয় নিয়েই মাঠে নেমেছিল পুরান ঢাকার দলটি। কিন্তু প্রত্যাশা আর প্রাপ্তির সম্মিলন ঘটেনি। উল্টো মোহামেডান গোল উৎসব করেছে তাদের বিপক্ষে। হারিয়েছে ৪-০ গোলের ব্যবধানে। যার তিনটি গোলই এসেছে প্রথমার্ধে। দ্বিতীয়ার্ধে হয়েছে অপর গোলটি।
সোমবার মাত্র ৯ মিনিটের ব্যবধানে (১৯ থেকে ২৮ মিনিট) তিন গোল করে মোহামেডান। ম্যাচের ১৯ মিনিটে বিপলু আহমেদ গোল করে এগিয়ে নেন দলকে। ২৪ মিনিটে তকলিস আহমেদের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ২৮ মিনিটে অনিক হোসেন গোলের দেখা পেলে ব্যবধান হয় ৩-০। এই ব্যবধানে এগিয়ে থেকে বিশ্রামে যায় সাদা-কালো শিবির।
বিরতির পর মাঠে নেমেই ব্যবধান ৪-০ করেন কিংসলে সিসোজিক। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে বড় ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ঢাকা মোহামেডান।
এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের ১১তম স্থান থেকে মোহামেডান উঠে এসেছে অষ্টম স্থানে। ৪ ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়ে তারা এখন অষ্টম স্থানে অবস্থান করছে। অন্যদিকে নবম স্থানে নেমে গেছে ফরাশগঞ্জ। ৪ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৩ পয়েন্ট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :