সকাল ৬:৫০, রবিবার, ২৩শে জুলাই, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / হানিমুন শেষে বার্সায় ফিরলেন মেসি
হানিমুন শেষে বার্সায় ফিরলেন মেসি
জুলাই ১১, ২০১৭

অবশেষে হানিমুন শেষে বার্সেলোনায় ফিরেছেন লিওনেল মেসি ও রেকুজ্জো দম্পতি। প্রায় এক সপ্তাহ তার সময় কাটান ক্যারিবিয় দ্বীপরাষ্ট্র এন্টিগা ও বার্বুডায়। স্ত্রী-সন্তান নিয়ে ফেরার পথে প্লেনের ভেতর বসা ছবিও পোস্ট করেন পাঁচবারের বিশ্বসেরা ফুটবলার মেসি।

৩০ জুন দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেল্লা রেকুজ্জোকে বিয়ে করার পর পরই সঙ্গী এবং দুই সন্তান থিয়াগো এবং মাতেওকে নিয়ে এন্টিগা-র জাম্বো বে রিসোর্টে যান হানিমুনের ছুটি কাটাতে। এন্টিগার সাগরপাড়ের এই রিসোর্টের মালিক হলো ‘রোজউড হোটেল গ্রুপ’। জৌলুসেপূর্ণ এই হোটেলে প্রতি রাত্রিযাপনে ভাড়া গুণতে হয় পাঁচ হাজার পাউন্ড। অর্থাৎ সোয়া পাঁচ লাখ টাকা। ৪১৫০ স্কয়ার ফুটের একটি ভিলা ভাড়া করেছিলেন মেসি। তিন রুমের এই ভিলায় ছিলো ইনডোর-আউটডোর ডাইনিং এরিয়া, সুইমিং এবং গলফ খেলার সুবিধা। শেষের কয়েকদিন এই রিসোর্টে এসে ছুটি কাটান মেসির বার্সা টিমমেট লুইস সুয়ারেজ।

আগামী শুক্রবার থেকেই বার্সেলোনা নতুন মৌসুমের জন্য অনুশীলনে নামবে। প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচের অংশ হিসেবে কাতালান-রা আগামী ২২ জুলাই যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে মুখোমুখি হবে ইটালিয়ান জায়ান্ট জুভেন্টাসের। ২৭ জুলাই ওয়াশিংটনে ইংলিশ দল ম্যানচেস্টার ইউনাইটেড এবং ৩০ জুলাই মিয়ামিতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :