বিকাল ৫:৫০, সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / স্ত্রীর ওপর হামলার কথা অস্বীকার তামিমের
স্ত্রীর ওপর হামলার কথা অস্বীকার তামিমের
জুলাই ১২, ২০১৭

স্ত্রীর ওপর হামলার কথা অস্বীকার করলেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার তামিম ইকবাল। তিনি এক টুইট বার্তায় জানান, লন্ডনে তার স্ত্রীর উপর এসিড হামলার বিষয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা সঠিক নয়। ব্যক্তিগত কারণেই তিনি এসেক্সে খেলার সময়টা কমিয়ে এনেছেন।
ইংলিশ কাউন্টি লিগ ‘ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টের’ জন্য এসেক্সের সাথে চুক্তিবদ্ধ হওয়া বাংলাদেশ জাতীয় দলের উদ্বোধনি ব্যাটসম্যান তামিম ইকবাল ব্যক্তিগত কারণে দেশে ফিরে আসছেন।
এরআেগ, ব্যক্তিগত কারণ উল্লেখ করে আকস্মিকভাবে দেশে ফিরে আসার সিদ্ধান্ত নেন দেশসেরা ব্যাটসম্যান তামিম ইকবাল। তার ফিরে আসার খবর নিশ্চিত করে এসেক্সের পক্ষ থেকে বলা হয়, “এসেক্স কাউন্টি ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা যাচ্ছে যে বিদেশি ক্রিকেটার তামিম ইকবাল ব্যক্তিগত কারণে ফিরে যাচ্ছেন।”
উল্লেখ্য, ২০১১ সালের পর ছয় বছরের দীর্ঘ বিরতির পর আবারো ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে খেলার সুযোগ মেলে তামিম ইকবালের। সুযোগ পেয়ে তা হাতছাড়া করেননি তিনি। আট ম্যাচের জন্য এসেক্স ঈগলসের সাথে চুক্তিবদ্ধ হওয়ার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে আসরে অংশগ্রহণ করার জন্য অনাপত্তি পেয়ে গত শনিবার দেশ ছাড়েন তিনি।
এর একদিন বাদে কেন্টের বিপক্ষে একটি ম্যাচ খেলেন তামিম। চলতি আসরে নিজের প্রথম ম্যাচে নামের প্রতি সুবিচার করতে পারলেও পরবর্তী ম্যাচগুলোতে জ্বলে ওঠতে আত্মপ্রত্যায়ী ছিলেন তামিম। তবে হঠা, তার ফিরে আসায় এখন তা আর হচ্ছে না। প্রসঙ্গত, এসেক্স অভিষেকে কেন্টের বিপক্ষে আউট হওয়ার আগে ৭ বলে ৭ রান করেন তিনি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :