রাত ৮:৪৭, মঙ্গলবার, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / সৌরভের মূর্তি বসানো নিয়ে সমস্যা
সৌরভের মূর্তি বসানো নিয়ে সমস্যা
জুলাই ১৬, ২০১৭

নিজের মূর্তি উন্মোচন নিয়েই ব্যস্ত ছিলেন মহারাজ। নিরাপত্তা থেকে ভক্তদের উচ্ছ্বাস, সবই ছিল প্রত্যাশা মাফিক। কিন্তু মূর্তি উন্মোচন করতে গিয়েই দেখা দিল আরেক সমস্যা।
শনিবার বালুরঘাট ছিল সৌরভময়। ভারতীয় ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা অধিনায়কের জন্য ব্যানার ও পোস্টারে সেজে উঠেছিল বালুরঘাট। সৌরভের উপস্থিতির জন্য স্টেডিয়াম জুড়ে ছিল তিন স্তরের নিরাপত্তা। বালুরঘাট স্টেডিয়ামে নিজের মূর্তি উন্মোচনের কথা ছিল সৌরভের। যথারীতি সেই মূর্তিও এসে যায়। অথচ তা বালুরঘাট স্টেডিয়ামে বসানো সম্ভব হয়নি। কেন? আসলে বালুরঘাট স্টেডিয়ামের যে কমিটি রয়েছে তার প্রধান হলেন এই জেলার ডিএম। তিনি আইনিগত সমস্যাকে তুলে ধরে জানিয়ে দেন, এখনই মূর্তি বসানোর অনুমতি দেওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। এতে নিজের মূর্তি উদ্বোধন করে গেলেও তা কোথায় বসানো হবে তা নিয়ে জটিলতা রয়ে যায়। এই ব্যাপারে সৌরভ হাসতে হাসতে বলেন, ‘তেমন হলে আমি এই মূর্তি নিয়ে চলে যাব।’
শিলিগুড়ির শিল্পী সুশান্ত পাল প্রায় ৩ মাস ধরে সৌরভের এই মূর্তিটি তৈরি করেছেন। ২০০৩ বিশ্বকাপে অধিনায়ক সৌরভের আদলে মূর্তিটি তৈরি করা হয়। গত সোমবার মূর্তিটি বালুরঘাটে এসে পৌঁছায়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :