দুপুর ২:১৬, বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ আর্ন্তজাতিক / সৌরভের মূর্তি বসানো নিয়ে সমস্যা
সৌরভের মূর্তি বসানো নিয়ে সমস্যা
জুলাই ১৬, ২০১৭

নিজের মূর্তি উন্মোচন নিয়েই ব্যস্ত ছিলেন মহারাজ। নিরাপত্তা থেকে ভক্তদের উচ্ছ্বাস, সবই ছিল প্রত্যাশা মাফিক। কিন্তু মূর্তি উন্মোচন করতে গিয়েই দেখা দিল আরেক সমস্যা।
শনিবার বালুরঘাট ছিল সৌরভময়। ভারতীয় ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা অধিনায়কের জন্য ব্যানার ও পোস্টারে সেজে উঠেছিল বালুরঘাট। সৌরভের উপস্থিতির জন্য স্টেডিয়াম জুড়ে ছিল তিন স্তরের নিরাপত্তা। বালুরঘাট স্টেডিয়ামে নিজের মূর্তি উন্মোচনের কথা ছিল সৌরভের। যথারীতি সেই মূর্তিও এসে যায়। অথচ তা বালুরঘাট স্টেডিয়ামে বসানো সম্ভব হয়নি। কেন? আসলে বালুরঘাট স্টেডিয়ামের যে কমিটি রয়েছে তার প্রধান হলেন এই জেলার ডিএম। তিনি আইনিগত সমস্যাকে তুলে ধরে জানিয়ে দেন, এখনই মূর্তি বসানোর অনুমতি দেওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। এতে নিজের মূর্তি উদ্বোধন করে গেলেও তা কোথায় বসানো হবে তা নিয়ে জটিলতা রয়ে যায়। এই ব্যাপারে সৌরভ হাসতে হাসতে বলেন, ‘তেমন হলে আমি এই মূর্তি নিয়ে চলে যাব।’
শিলিগুড়ির শিল্পী সুশান্ত পাল প্রায় ৩ মাস ধরে সৌরভের এই মূর্তিটি তৈরি করেছেন। ২০০৩ বিশ্বকাপে অধিনায়ক সৌরভের আদলে মূর্তিটি তৈরি করা হয়। গত সোমবার মূর্তিটি বালুরঘাটে এসে পৌঁছায়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




এই বিভাগের আরো খবর....
সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজের পথে মাহমুদউল্লাহক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে রওনা হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন এই অলরাউন্ডার। সিপিএলের চলতি আসরে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন রিয়াদ। সাকিব আল হাসানও চলতি আসরে এই ফ্রাঞ্জাইজির হয়ে খেলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহমুদউল্লাহ লেখেন, ‘ক্যারিবিয়ান দীপপুঞ্জের পথে।’ Bisk Club ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলার জন্য ৬ সপ্তাহের ওপর প্রস্তুতি নিয়েছেন। ট্রেনিং করেছেন। মানসিকভাবেও নিজেকে প্রস্তুত করেছিলেন টেস্ট খেলার জন্য। কিন্তু ১৪ সদস্যের ঘোষিত দলে জায়গা হয়নি এই অল রাউন্ডারের। আর এ সময়টা হেলায় নষ্ট না করে মাহমুদউল্লাহ ওয়েস্ট উন্ডিজ উড়াল দিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে। Riad চতুর্থ বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সিপিএলে অংশ নিচ্ছেন মাহমুদউল্লাহ। এর আগে সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ঘরোয়া লিগে।