ভোর ৫:১৮, বৃহস্পতিবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং
/ ক্রিকেট / সাকিব-ইমরুলের নতুন পথচলা
সাকিব-ইমরুলের নতুন পথচলা
জুলাই ১১, ২০১৭

একজন জাতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান, অন্যজন ব্যাট করেন মিডল অর্ডারে। মাঠের ক্রিকেটে দু’জনের জুটিটা তাই খুব একটা দেখা যায় না। বলছি, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও জাতীয় দলের বাঁ-হাতি ওপেনার ইমরুল কায়েসের কথা।
মাঠে হোক বা মাঠের বাইরে, দু’জনই খুব ভালো বন্ধু। তবে মাঠের ক্রিকেটে এই জুটির ব্যাটিং খুব একটা দেখা না গেলেও মাঠের বাইরে ঠিকই জুটি বেঁধেছেন জাতীয় দলের এই দুই ক্রিকেটার। সাকিব এবং ইমরুল মিলে নেমেছেন রেস্টুরেন্ট ব্যবসায়। রাজধানীর মিরপুর এক নম্বর সেকশনে খুলেছেন সাকিব’স ৭৫ রেস্টুরেন্ট অ্যান্ড কনভেনশন হল।
মঙ্গলবার (১১ জুলাই) থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে সাকিব-ইমরুলের এই যৌথ ব্যবসা প্রতিষ্ঠান। এদিন দুপুরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সাকিব’স ৭৫- এ ঢল নামে জাতীয় দলের তারকা ক্রিকেটারদের। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ফিটনেস ক্যাম্প শেষ করে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন জাতীয় দলের অধিকাংশ ক্রিকেটার।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন এবং সানজামুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন সাকিব ও ইমরুলের আত্মীয়-স্বজন ও পরিবারের অন্যন্য সদস্যরা। তবে ব্যক্তিগত কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি রেস্টুরেন্টের অন্যতম কর্ণধার সাকিব আল হাসান।

সাকিব উপস্থিত না থাকলেও জাতীয় দলের সতীর্থ এবং আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কেটে সাকিব’স ৭৫ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু করা হয়। এর আগে গেল ১২ এপ্রিল পহেলা বৈশাখকে সামনে রেখে সাকিব’স ৭৫ এর উদ্বোধন করা হয়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে থাকায় উদ্বোধনী অনুষ্ঠানেও যোগ দিতে পারেননি সাকিব। উদ্বোধনী অনুষ্ঠানে সাকিবের প্রতিনিধি হিসেবে কন্যা আলাইনা হাসান অউব্রিকে নিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাকিব পত্নী উম্মে আহমেদ শিশির।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :